আনোয়ারায় অনুমোদনহীন বেকারী তৈরি করায়  ৫৫ হাজার টাকা জরিমানা

এম.এম.জাহিদ হাসান হৃদয়(আনোয়ারা,চট্টগ্রাম):

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় নোংরা পরিবেশে এবং যথাযথ অনুমোদন ছাড়া বেকারী পণ্য প্রস্তুত করার দায়ে নিউ ঢাকা বেকারীকে ৫০ হাজার টাকা এবং মিনারেল পানির সাপ্লাইয়ার কুল ড্রিংকিং ওয়াটারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (৮-মার্চ) দুপুর দেড়টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরীর নেতৃত্বে,চট্টগ্রাম বিএসটিআই পরিদর্শকের সহযোগিতায় উপজেলা কালাবিবির দিঘির মোড়ে অবস্থিত ঢাকা বেকারি এবং শোলকাটায় অবস্থিত মিনারেল পানির সাপ্লাইয়ার কুল ড্রিংকিং ওয়াটারে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় নোংরা পরিবেশে পণ্য তৈরির কারণে ঢাকা বেকারিকে ৫০ হাজার টাকা এবং প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় মিনারেল পানির সাপ্লাইয়ার কুল ড্রিংকিং ওয়াটারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের বিষয়ে আনোয়ারা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী বলেন,ইতিপূর্বে ঢাকা বেকারিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে নোংরা পরিবেশে পণ্য তৈরির কারণে তাদের সতর্ক করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছিলো, আজ আবারও ঢাকা বেকারিতে অভিযান চালিয়ে তাদের অবস্থার কোনো পরিবর্তন না হওয়ার কারণে ঢাকা বেকারিকে আবারোও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় মিনারেল পানির সাপ্লাইয়ার কুল ড্রিংকিং ওয়াটারকেও ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসব অবৈধ কারখানার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সিঁদুর খেলা-বির্সজনের মধ্য দিয়ে ৫ দিনব্যপী দুর্গোৎসবের সমাপ্তি

হৃদয় এস সরকার,নরসিংদী: উৎসবের ইতি। মন খারাপের শুরু। বাতাসে বিষাদের সুর। তিথি অনুযায়ী, দেবীর বিদায়ের …

error: Content is protected !!