৭ মার্চ ও ১৭ মার্চ উপলক্ষে নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের ভার্চুয়াল মিটিং

 

রাইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি):ঐতিহাসিক ৭ মার্চ এবং ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে শেরপুর জেলার নকলা উপজেলায় ‘নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাব’-এর উদ্যোগে ভার্চুয়াল মাধ্যমে দুই ধাপে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ মার্চ শুক্রবার দিবাগত রাতে প্রায় ৩ ঘন্টা ব্যাপী অনুষ্ঠিত হওয়া এ সভার প্রথম ভাগে নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. নূর হোসেনের সভাপতিত্ব ও সাংগঠনিক সম্পাদক সিমানুর রহমান সুখনের পরিচালনায় এবং দ্বিতীয় ভাগে তথ্য ও প্রচার-প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভের পরিচালনায় এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- তরুণ লেখকদের সংগঠন ‘নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাব’এর সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন, সহ-সভাপতি মো. নাহিদুল ইসলাম রিজন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, কার্যনির্বাহী সদস্য রাইসুল ইসলাম রিফাত প্রমুখ।

ঐতিহাসিক ৭ মার্চ এবং ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত প্রস্তুতি মূলক এ ভার্চুয়াল আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে ক্লাবটির উপদেষ্টা এশিয়ান টিভি ও দৈনিক খোলা কাগজ প্রতিনিধি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, দৈনিক আলোকিত বাংলাদেশ ও ডেইলী এশিয়ান এজ পত্রিকার প্রতিনিধি মো. মোশারফ হোসাইনসহ ক্লাবটির সাথে সংশ্লিষ্ট অনেকে অংশ গ্রহন করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে মসজিদ ও মন্দিরে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ বুবলী

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদীতে বিভিন্ন মসজিদ ও মন্দিরে ধর্ম মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন সংরক্ষিত …

error: Content is protected !!