রাজবাড়ীতে পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপনের আয়োজন

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃরাজবাড়ীতে রাজবাড়ীতে পুলিশের উদ্যোগে প্রথমবারের মতো ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপনের আয়োজন করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল ৬ই মার্চ দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। প্রেস ব্রিফিংয়ে বিষয়টি অবহিত করে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭১ সালের ৭ই মার্চ দেয়া ঐতিহাসিক ভাষণ বাঙালী জাতির অভ্যুদয় ও বাংলাদেশের মহান স্বাধীনতা সংগ্রামের ইতিহাসের একটি মাইলফলক। বঙ্গবন্ধু ওই দিন স্বাধীনতার রূপরেখা ঘোষণা করেন, যা ছিল মহান মুক্তিযুদ্ধে জাতীয় ঐক্যের মূলমন্ত্র। এ জন্য বহুল তাৎপর্যপূর্ণ দিনটিকে যথাযথ মর্যাদায় পালন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে প্রথমবারের মতো এ বছর রাজবাড়ী সদর, কালুখালী ও বালিয়াকান্দিতে বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। দিবসটির তাৎপর্য নিয়ে আলোচনা অনুষ্ঠানের পাশাপাশি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন রাখা হয়েছে। পুলিশের এ উদ্যোগ তৃণমূল পর্যায়ের মানুষকে তাৎপর্যপূর্ণ দিবসটি সম্পর্কে সচেতন করবে বলে আমরা আশাবাদী।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও অতিরিক্ত দায়িত্বে পাংশা সার্কেল) শেখ শরীফ-উজ-জামান, পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার (প্রবিঃ) শাকুর আরিফ, জেলা বিশেষ শাখার (ডিএসবি) ডিআইও-১ সাইদুর রহমান, ডিবির ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ^াস, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান, পাংশা থানার ওসি শাহাদত হোসেন, কালুখালী থানার ওসি মাসুদুর রহমানসহ জেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অন্যান্য গণমাধ্যমের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে মসজিদ ও মন্দিরে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ বুবলী

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদীতে বিভিন্ন মসজিদ ও মন্দিরে ধর্ম মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন সংরক্ষিত …

error: Content is protected !!