ঝালকাঠির রাজাপুরে গভীর রাতে মুক্তিযোদ্ধার বাড়ি দখল ও ঘরে আগুন

 

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম মহাসিন মৃধার স্ত্রীকে আহত করে গভীর রাতে বাড়ি দখল করে নিয়েছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা হলেন মোঃ লালন, পিতাঃ দেলোয়ার হোসেন মন্নান, মোঃ সজল, পিতাঃ ফারুক মৃধা, মোঃ হুমায়ুন ওরফে মাক্ষি, পিতাঃ ইসকান্দার আলী খান,লিনা বেগম, স্বর্ণা বেগম, কনা বেগম, উভয় পিতাঃকেরামত আলী, আরো অজ্ঞাত ১০থেকে১২ জন সন্ত্রাসীরা মিলে গভীর রাতে মুক্তিযোদ্ধার বাড়ি দখল করে নেয়। সন্ত্রাসীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের  করলে পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বলে জানান, ভুক্তভোগী মুক্তিযোদ্ধা পরিবার।

এ বিষয়  এলাকাবাসী জানায়, দীর্ঘদিন যাবৎ  মুক্তিযোদ্ধা কমান্ডার মহাসিন, এর স্ত্রী, ছেলে ইমাম হোসেনকে নিয়ে বসবাস করে আসছে হঠাৎ বৃহস্পতিবার রাতে আনুমানিক ০১.৩০ মিনিটের সময় মুক্তিযোদ্ধা মহাসিন মৃধার স্ত্রী ও বাড়ির গার্ড কে মেরে নগদ টাকাসহ স্বর্ণালংকার ও মুক্তিযোদ্ধার সনদ কেড়ে নিয়ে গভীর রাতে ঘর দখল করে নেয়, লালন ও লিনা বাহিনী। এ ব্যাপারে অফিসার্স ইনচার্জ এর কাছে জানতে চাইলে তিনি জানান,অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দুই পক্ষকে কাগজ নিয়ে থানায় আসতে বলা হয়েছে।

মুক্তিযোদ্ধা মহাসিন এর ছেলে ইমাম হোসেন সাংবাদিকদের জানান,থানায় লিখিত অভিযোগ দেওয়ার পরে পুলিশ ঘটনাস্থলে আসার পরে পরিস্থিতি ঠান্ডা ছিল আমি আমার মাকে নিয়ে মেডিকেলে ছিলাম শুক্রবার সন্ধ্যা ৭.৩০টার সময় দখলদারি সন্ত্রাসীরা মিলে আমাদের বসতঘরে আগুন দিয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে ভারত থেকে ফেরা ৪ জন কোয়ারেন্টাইন

    শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারত থেকে …

error: Content is protected !!