ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীর বিয়ে ভেঙ্গে দেয়ায় থানায় মামলা দায়ের করা হয় 

 

ইন্দুরকানী প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে এক মাদ্রাসা ছাত্রীর বিয়ে ভেঙ্গে দেয়ায় যৌন হয়রানীর অভিযোগ এনে থানায় মামলা দায়ের হয়েছে। এ অভিযোগোর ঘটনায় আব্দুল্লাহ নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার বালিপাড়া এলাকা থেকে অভিযুক্ত যুবক আবদুল্লাহ কে পুলিশ গ্রেফতার করে। বৃহস্পতিবার (৪ মার্চ) যৌন হয়রানীর শিকার ও বিয়ে ভেঙ্গে যাওয়া মাদ্রাসা ছাত্রীর বাবা ইব্রাহীম হাওলাদার বাদী হয়ে বালিপাড়া গ্রামের রুহুল আমিন শেখের ছেলে আব্দুল্লাহ (২৫) কে আসামী করে ইন্দুরকানী থানায় যৌন হয়রানীর অভিযোগে মামলা করেন। ওই ছাত্রী একটি মাদ্রাসায় আলিম শ্রেনীতে পড়ছে। স্থানীয় ও মেয়ের পিতা ইব্রাহিম হাওলাদার জানান, আমার মেয়ের বিয়ের তারিখ আগামী ১২ মার্চ নির্ধারণ হলে প্রতিবেশী বখাটে আব্দুল্লাহ ছেলে পক্ষের কাছে আমার মেয়ের বিরুদ্ধে নানা অসামাজিক অভিযোগ তুলেন। এছাড়া ওই যুবক আমার মেয়েকে বিভিন্ন সময় ইভটিজিং করে আসছে। যার ফলে ছেলে পক্ষের মতানৈক্য দেখা দেয়ায় ওই ছেলের সাথে আর মেয়ের বিয়ে হচ্ছে না।

আমার মেয়েকে হয়রানী করায় এবং বিয়ে ভেঙ্গে দেয়ায় শেষ আশ্রয় হিসাবে আমি মামলা করি। তবে ঘটনার খোঁজ নিয়ে জানা যায়, আব্দুল্লাহ নামে ঐ যুবকের সাথে মাদ্ররাসা ছাত্রীর ৫/৬ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনার পর আব্দুল্লাহ থানায় এবং স্বজনদের কাছে তাদের দুজনার প্রেমের সম্পর্কের কথা শিকার করে।

ইন্দুরকানী থানার ওসি হুমায়ুন কবির জানান, এক মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগে আবদুল্লাহ নামে এক যুবককে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজনৈতিক পরিবারে জন্ম পারভেজ হাসান সরকারের

  ফকরুদ্দীন আহমেদঃময়মনসিংহের ত্রিশাল উপজেলায় আদিকাল থেকে করে আসা দেশের সুনামধন্য রাজনীতিবিদ ও গুণিজন মরহুম …

error: Content is protected !!