চলছে ‘ফিরে দেখা’ সিনেমার চিত্রায়ণ

 

নিরব-স্পর্শিয়া জুটির প্রথম সিনেমা ‘ফিরে দেখা’। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে সিনেমাটি। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে সিনেমার চিত্রনাট্য ও পরিচালনা করছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। রাজবাড়ীর বিভিন্ন লোকেশনে চলছে সিনেমার চিত্রায়ণ।

গত ২ মার্চ থেকে শুরু হয়েছে এ সিনেমার কাজ। চলবে ২০ মার্চ পর্যন্ত। ‘ফিরে দেখা’ সিনেমায় আমিন চরিত্রে অভিনয় করছেন নিরব। তার বিপরীতে নাসিমা চরিত্রে আছেন অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়া আরও অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন, বড়দা মিঠুসহ অনেকে।
সময়নিউজকে বুধবার (৩ মার্চ) দুপুরে নিরব বলেন, টানা ২০ দিন শুটিং হবে রাজবাড়ীতে। গান দিয়ে ক্যামেরা ওপেন হয়েছে। রাজবাড়ীর বিভিন্ন লোকেশনে কাজ হবে আমাদের। রাজবাড়ী আমার নিজের জেলা। দাদা ও নানা বাড়ি এখানেই। নিজের জেলায় প্রথমবার শুটিং করছি। অন্যরকম অনুভূতি।

রোজিনার পরিচালনায় কাজ করা প্রসঙ্গে নিরব বলেন, রোজিনা আপার কাছ থেকে এ সিনেমার গল্প শুনেই মনে হয়েছিল আলাদা কিছু হবে। এবার শুটিংয়ে এসেও সেটাই মনে হয়েছে। পুরো ইউনিট আমরা খুব আন্তরিকতার সঙ্গে কাজ করছি। দর্শকদের সত্যি ভালো কিছু উপহার দিতে পারব।

‘ফিরে দেখা’ রোজিনা পরিচালিত প্রথম সিনেমা। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করবেন তিনি। সিনেমাটি নিয়ে রোজিনা বলেন, গোয়ালন্দ আমার নানাবাড়ি। যুদ্ধের সময় আমি সেখানেই ছিলাম। বোঝার মতো বয়স ছিল তখন। সিনেমায় আমার দেখা যুদ্ধের সময়ের কিছু ঘটনাও থাকবে। আমি বিশ্বাস করি অভিনয়ে যেমন দর্শক আমাকে গ্রহণ করেছেন, পরিচালনাতেও আমার কাজ দর্শক দেখবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আজ কন্ঠশিল্পী বেলাল খাঁনের জন্মদিন 

  মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদনঃবেলাল খান একজন বাংলাদেশী সুরকার, গায়ক ও সংগীতায়োজক। তিনি ২০১৪ …

error: Content is protected !!