মোংলার সুন্দরবন ইউনিয়নে আ’লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

 

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-বাগেরহাট জেলার মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের বুড়বুড়িয়া স্কুল মাঠে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বুধবার (৩মার্চ) সকাল ১১টায় সুন্দরবন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এই কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

সুন্দরবন ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম ইজারাদার এর সভাপতিত্বে ও সুন্দরবন ইউপি চেয়ারম্যান শেখ কবির উদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক।

প্রধান অতিথির বক্তৃতায় মেয়র তালুকদার আঃ খালেক বলেন,ইউপি নির্বাচনে যারা অংশগ্রহণ করবেনা তারা ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে।আমরা চাই সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে চেয়ারম্যানগণ নির্বাচিত হোক।তাতে যিনি নির্বাচিত হবেন নিজের মধ্যে গৌরব অনুভব করবেন এবং তার মধ্যে কাজ করার আগ্রহ থাকবে।কাজ করলে সুফল পাওয়া যায়।দুঃসময়ে যারা সাথে ছিলো তারাই আসল কর্মী।পরীক্ষিতদের দায়িত্বশীল পদে দিতে হবে।দেশে ৫২%নারী ভোটার।দেশ পরিচালনা করছেন শেখ হাসিনা।স্পীকার,সংসদ উপনেতা এবং বিরোধী দলের নেতা নারী।কথায় নয় শেখ হাসিনা বাস্তবে নারীর ক্ষমতায়নের জন্য কাজ করে যাচ্ছেন।

ভোটারদের উদ্দেশ্য তিনি বলেন যারা গরীবের হক মেরেছে এই নির্বাচনে তাদের ভোট দিবেন না।দূর্নীতি বাজদের ভোট না দেওয়ারও আহবান জানান সিটি মেয়র তালুকদার আঃ খালেক।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,সাবেক রামপাল উপজেলা চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক মোল্যা আঃ রউফ,মোংলা উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেনসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় প্রতিটি ওয়ার্ডসহ ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের ঢল নামে এই কর্মী সমাবেশে।মুহুর্তের মধ্যে স্লোগান দিয়ে সভাস্থলে আসতে দেখা যায় বিভিন্ন স্তরের নেতৃবৃন্দদের।

এ সময় সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইদ্রিস আলী ইজারাদার,মোংলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু সুনিল কুমার বিশ্বাস,সাংগঠনিক সম্পাদক উৎপল মন্ডল,মোংলা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,আওয়ামীলীগ নেতা মাহমুদ হাসান ছোটমনি,চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন,চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্যা তারিকুল ইসলাম,ইউপি চেয়ারম্যান নারজিনা বেগম,ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, মোংলা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এমরান বিশ্বাস,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব খাঁন,নয় ওয়ার্ডের আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সর্বস্তরের নেতাকর্মীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এবার নাটোরে শিয়াল আতংক, সংশ্লিষ্টরা দায় চাপলেন একে অন্যের ঘাড়ে

সজিবুল ইসলাম হৃদয়: নাটোরের লালপুর উপজেলার বিভিন্নস্থানে বেড়েছে শিয়াল আতংক। শেয়ালের কামড়ে ক্ষত-বিক্ষত হওয়ার খবর …

error: Content is protected !!