আনোয়ারায় অস্ত্র ও ইয়াবাসহ আটক-১

 

এম.এম.জাহিদ হাসান হৃদয়,আনোয়ারা প্রতিনিধিঃচট্টগ্রামের আনোয়ারা উপজেলার ৪নং চাতরী ইউনিয়নের উত্তর চাতুরী এলাকায় অভিযান চালিয়ে মোঃ নাছির (৩৩) নামে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

মঙ্গলবার (২রা মার্চ) বিকেলে এক অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় আটক করার সময় তার কাছ থেকে ১টি ওয়ানশুটার গান, ১ রাউন্ড গুলি, ৬টি চাকু এবং ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জানা যায় আটককৃত নাছির উত্তর চাতরী এলাকার মৃত জালাল সওদাগরের ছেলে।

র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারা উপজেলার উত্তর চাতরী এলাকার জালাল সওদাগরের বাড়ির ভিতরে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি নাছিরকে আটক করে।

এসময় আসামির দেহ তল্লাশি করে কোমড়ে গোজা অবস্থায় ১ টি ওয়ানশুটারগান, পরিহিত প্যান্টের পকেট হতে ১ রাউন্ড গুলি এবং ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
পরে গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী কার্যক্রমের জন্য আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কুবি প্রেস ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ও শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

নাবিলা সাজেদ এষা,কুবি প্রতিনিধি:  কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর …

error: Content is protected !!