রাজবাড়ীতে ইয়াবাসহ আটক ২

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে পাকস্থলীতে বয়ে আনা বিপুল পরিমান ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী সদর উপজেলার বিনোদপুর এলাকার করম আলী খার ছেলে লুৎফর খা ও বড়চর বেনীনগর এলাকার চেনু মোল্লার ছেলে কুব্বাত আলী মোল্লা। শনিবার দিবাগত রাতে তাদের বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
রবিবার সকালে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে একজনকে আটক করে পরীক্ষা নিরিক্ষা করে দেখাযায় তার পেটে করে ক্যাপসুল আকারে মোট ১৩ টি ক্যাপসুল যার প্রতিটিতে ৫০ পিছ করে ইয়াবা বহন করেছে। তার দেওয়া তথ্যমতে অপর আর একজনকে গ্রেপ্তার করা হলে তার পেট থেকে আরো ১৫ টি ক্যাপসুলের মধ্যে থেকে সাড়ে সাত শত ইয়াবা উদ্ধার করা হয়। দুইজনের কাছ থেকে মোট ১ হাজার ৪ শত পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।
এ ব্যপারে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সাংবাদিক সম্মেলনে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার, ডিআইও-১ মোঃ সাইদুজ্জামান, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রানকৃঞ্চ বিশ্বাস উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজনৈতিক পরিবারে জন্ম পারভেজ হাসান সরকারের

  ফকরুদ্দীন আহমেদঃময়মনসিংহের ত্রিশাল উপজেলায় আদিকাল থেকে করে আসা দেশের সুনামধন্য রাজনীতিবিদ ও গুণিজন মরহুম …

error: Content is protected !!