ডামুড্যা পৌরসভায় আ.লীগের বিদ্রোহী প্রার্থী জয়

পল্লব সিয়াম,  (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল।

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রাজা ছৈয়াল বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছে। তিনি ৩৫৪২ ভোট বেশি পেয়ে মেয়র নির্বাচিত হন। তাঁর কাছের প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের আওয়ামী লীগ মনোনীত মাষ্টার কামাল উদ্দিন আহমেদ।

আজ রবিবার রাত ১০টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তা বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা জানান, কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হয়েছে। কোনো প্রার্থীও কোনো অভিযোগ করেনি। নির্বাচন সুষ্ঠু করতে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ দল, র‌্যাব, পুলিশের পাশাপাশি মোতায়েন করা হয়েছিল বিজিবি।

এদিকে, গত (২৬ ফ্রেবুয়ারিয়) ডামুড্যা পৌরসভা নির্বাচন থেকে সড়ে দাঁড়ান নৌকার প্রার্থী মাষ্টার কামাল উদ্দিন আহমেদ। বিদ্রোহী প্রার্থী রাজা ছৈয়ালকে সমর্থন দিয়ে তিনি স্থগিত দুকেন্দ্রের ভোটগ্রহন থেকে নিজেকে প্রত্যাহার করেন।

উল্লেখ্য, ভোটকেন্দ্র দখল, জাল ভোট দেওয়াসহ নানা অভিযোগ ডামুড্যা পৌরসভায় দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছিলো গত ১৪ ফ্রেবুয়ারি। ঠেংগার বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কুলকুড়ি মজিদ মাদবরের বাড়ি ফোরকানিয়া মাদরাসা কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

চতুর্থ ধাপে অনুষ্ঠেয় পৌরসভা নির্বাচনে মেয়র পদে চারজন, সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ৯ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

হৃদয় এস সরকার, নরসিংদী: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার …

error: Content is protected !!