পুলিশ ফাঁড়িকে পিকআপ গাড়ী দিলেন এমপি জিল্লুল হাকিম

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সহায়তার জন্য কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বিকয়া ফাঁড়ির পুলিশ সদস্যদের ব্যবহারের জন্য ১টি পিকআপ গাড়ী প্রদান করেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম।

২৭শে ফ্রেরুয়ারী বিকালে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গণে তিনি আনুষ্ঠানিকভাবে গাড়ীটি হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপরাধ) জিহাদুল কবির বিপিএম-পিপিএম, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহউদ্দিন, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, ডিবির ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা, পাংশা পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুমার কুন্ডু, পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিল, রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান শাহিনুর প্রমুখ উপস্থিত ছিলেন।
আনুষ্ঠানিকভাবে পিকআপটি হস্তান্তরের পর সংসদ সদস্য জিল্লুল হাকিম উপস্থিত সাংবাদিকদের বলেন, এলাকার মানুষ যাতে শান্তিতে থাকে, নিরাপদে থাকে-সে জন্য আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সহায়তার জন্য পুলিশ বাহিনীকে এই গাড়ীটি প্রদান করলাম। এর আগেও আমরা পুলিশকে গাড়ী দেয়াসহ বিভিন্ন থানা-ফাঁড়ি, ক্যাম্পের জন্য জমি দিয়েছি। কারণ সরকার সীমিত সম্পদ দিয়ে সকল কিছু করতে পারে না। এ ব্যাপারে যদি আমরা সবাই এগিয়ে আসি তাহলে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখা পুলিশ বাহিনীর জন্য সুবিধা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!