শিবপুরে টিকা গ্রহণ ও উদ্বুদ্ধকরণ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মেহেরনিগার নরসিংদী শিবপুর প্রতিনিধি :

আমি টিকা নিয়েছি সুস্থ আছি আপনিও টিকা নিন সুস্থ থাকুন। কোভিড ১৯ প্রতিরোধে এই প্রতিপাদ্যকে সামনে রেখে শিবপুর উপজেলায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার( ২৫)ফেব্রুয়ারী দুপুরে আনসার ভিডিপি কতৃক আয়োজিত র‌্যালীতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কাবিরুল ইসলাম খান, সহকারী কমিশনার ভূমি শ্যামল চন্দ্র বসাক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, ও শিবপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল এবং আনসার ও ভিডিপি অফিসার সহ অন্যান্য সদস্যরা এ র‌্যালী শিবপুর উপজেলা কার্যালয় প্রদক্ষিণ করে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
এরপর কার্যালয়ের সভাকক্ষে আলোচনা সভায় আনসার ও ভিডিপি অফিসার সিদ্দিকুর রহমান বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতি উপজেলা, ইউনিয়নে ফ্রী রেজিষ্ট্রেশনের মাধ্যমে ভ্যাকসিন প্রদান বুথ খোলা হবে এবং ভ্যাকসিন প্রদান করা হবে এতে দায়িত্ব পালন করবে , ইউনিয়ন দলনেতা ও দলনেত্রী এবং উপজেলা অফিসার তদারকি করবেন। প্রথম পর্যায়ে উপজেলা, ইউনিয়ন সদস্যদের রেজিস্ট্রেশন করা হবে পরবর্তীতে জনসাধারণ দেরকেও রেজিস্ট্রেশন এর আওতায় আনা হবে। আলোচনা সভায় এ সব বিষয় তুলে ধরা হয় ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পাকুন্দিয়ায় হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  মোকারিম হোসেন, পাকুন্দিয়া ( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ-কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জাঙ্গালিয়া ইউনিয়ন ভিত্তিক আমাদের তারাকান্দি ফেইসবুক গ্রুপের …

error: Content is protected !!