টিআইবি ঢাকা ইয়েস-২ এর লিডার জবির কাওছার

জবি প্রতিনিধি: ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) সহযোগী সংগঠন ইয়েস গ্রুপ ঢাকা ইয়েস-২ শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) ঢাকা ইয়েস-২ গ্রুপের নিয়মিত অনলাইন মিটিংয়ে সর্বোচ্চ ভোট প্রাপ্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মো. এনামুল হাসান কাওছারকে টিম লিডার, তিতুমীর কলেজের শিক্ষার্থী মো. সাখাওয়াত হোসেন এবং ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অলটারনেটিভের শিক্ষার্থী শৈলী বিশ্বাসকে ডেপুটি লিডার করে কমিটি ঘোষণা করা হয়।

টিআইবির আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রোগ্রাম ম্যানেজার, টিআইবি ঢাকা ইয়েস-২ এর কোর্ডিনেটর এবং উক্ত নির্বাচনের নির্বাচন কমিশনার অর্চি বিশ্বাস নবনির্বাচিত লিডার ও ডেপুটি লিডারবৃন্দের নাম ঘোষণা করেন। এসময় তিনি দুর্নীতিবিরোধী তৎপরতা আরও বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

নতুন কমিটিকে স্বাগত জানান ঢাকা ইয়েস-২ সদ্য বিদায়ী লিডার ইয়াসিন হোসেন রাকিব এবং ডেপুটি লিডার ফারাজানা নওরীন মিতুসহ গ্রুপের সকল সদস্যবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ক্যাম্পাসেই টিকা নিতে পারবে জবি শিক্ষার্থীরা

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের সুবিধার্থে ক্যাম্পাসেই টিকার বুথ স্থাপনের যাবতীয় প্রস্তুতি চলছে। সার্বিক …

error: Content is protected !!