লালপুরে ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এর মাধ্যমে উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে লালপুরে ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি- বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার বিকেলে ওয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এই সন্মেলন অনুষ্ঠিত হয় ।

সম্মেলনে ওই ইউনিয়ন সহ ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয় । মাগরিব এর নামাজের বিরতির পরে নূরে আলম সিদ্দিক কে সভাপতি ও রহিদুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা করা হয় ।

ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজিয়ার রহমান এর সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ লালপুর- বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস্কেন্দার মির্জা, যুগ্ন সম্পাদক মাহামুদুল হক মুকুল, গোলাম কাউসার, আলাউদ্দিন আলাল , সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, নাটোর জেলা তাঁতীলীগের যুগ্ন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, জেলা তাঁতীলীগের নেতা মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামীলীগের নেতা শফিউল আলম, কামরুজ্জামান লাভলু, ফিরোজ আল হক ভূঁইয়া, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলতাফ হোসেন, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয় , যুগ্ন সম্পাদক সোহেল রানা কনক, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অলিখিত ভাবে শারদীয় উৎসব নিষিদ্ধ করেছে বিএনপি: সাংসদ বকুল

সজিবুল হৃদয়: ‘বিএনপি -জামাত বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশে অলিখিত ভাবে শারদীয় উৎসব নিষিদ্ধ করেছিলো। তারা রাজনৈতিক …

error: Content is protected !!