নরসিংদীতে প্রেমিকার জন্যে প্রেমিকের মৃত্যু

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীর পলাশে ট্রেনের চাপা থেকে নিজের প্রেমিকাকে বাচাঁতে নিজেই ট্রেনের ধাক্কায় প্রাণ হারাল এক প্রেমিক।এই ঘটনায় আহত হয়েছে প্রেমিকা। নিহত সাইফুল ইসলাম (২৬) শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে।আহত প্রেমিকা নিতু (১৮) বাড়ি সুনামগঞ্জের বদলপুর গ্রামে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশনে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও রেলওয়ে পুলিশ জানায়, দুপুরের দিকে দুজন ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশনে ঘুরতে আসেন। এসময় তারা কিছু সময় স্টেশন এলাকায় ঘুরাঘুরি করে। হঠাৎ করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মিতু ট্রেনেরে সামনে গিয়ে দাড়িয়ে পরে।এসময় দ্রুত গতিতে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস স্টেশন দিকে আসতে থাকে। পরবর্তীতে সাইফুল তার প্রেমিকাকে বাচাঁতে গিয়ে তাকে সরিয়ে দিতে পারলেও নিজে চলন্ত ট্রেনের সাথে বাড়ি খেয়ে ছিটকে মাটিতে পড়ে যায়।নিতু ও সাইফুল দুইজনই কালীগঞ্জের প্রাণ আরএফএল কোম্পানিতে চাকরি করতেন।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক ইমায়েদুল জাহিদী বলেন, খবর পেয়ে সাইফুলের মরদেহ উদ্ধার করে রেলওয়ে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। ঘটনার পর আহত নিতু মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছে। এ ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!