আশরাফ হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

 

এম.এম.জাহিদ হাসান হৃদয় (আনোয়ারা প্রতিনিধিঃচট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ছাত্রলীগ কর্মী আশরাফ হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে আনোয়ারা ছাত্র সমাজ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে আনোয়ারা সরকারি কলেজ ও আনোয়ারা আদর্শ মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৯ এর শিক্ষার্থীদের যৌথ উদ্যোগে আনোয়ারা সদরে এ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি জয়কালি বাজার থেকে শুরু করে উপজেলা গেইটে সামনে এসে শেষ হয়। এসময় তারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বরাবর স্মারকলিপি পেশ করেন। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে আশরাফের সহপাঠীরা ।

সমাবেশে বক্তারা আশরাফের খুনি নয়ন সরকার সহ অভিযুক্ত প্রত্যেকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
তারা আরো বলেন , অপরাধীদের যদি বিচারের আওতায় আনতে দেরি হয় তাহলে কঠোর কর্মসূচি দেয়া হবে।

এসময় আনোয়ারা ছাত্রসমাজের আহ্বায়ক আসিফ উর জামান, মুনসুর , তুহিন, আরাফাত,ওয়ালিদ , রুবেল, খোকা , হাসনাইন, ইফতেখার, মিসবাহ , মোরশেদসহ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

গত শনিবার (২০ শে ফেব্রুয়ারি) আশরাফের বাবা মো. আবদুল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের স্কুল বিষয়ক উপ-সম্পাদক নয়ন সরকারকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে আনোয়ারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তবে এখনো পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করা হয়নি।

‌উল্লেখ্য যেমন,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আশরাফ চৌধুরী ইমন (১৯) নামের এক যুবককে গত (১৯ ফেব্রুয়ারি) শুক্রবার রাত সাড়ে ০৭ টার দিকে আনোয়ারা উপজেলার মা কমিউনিটি সেন্টারের সামনে ছুরিকাঘাতে খুন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

লালপুর (নাটার) প্রতিনিধিঃ “গতিসীমা মেনে চলি, সড়ক দূর্ঘটনা মেনে চলি” এই প্রতিপাদ্যক সামনে রেখে নাটোরের …

error: Content is protected !!