ঈশ্বরগঞ্জে আবারো ভয়াবহ আগুন

 

আশিক আল আদনান, উপজেলা প্রতিনিধি:২২ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬ টার দিকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মারফত চেয়ারম্যান কমপ্লেক্সের পঞ্চম তলায় যে ভয়াবহ অগ্নিকান্ড হয়েছে,তার ফলে ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। আগুনের ভয়াবহতায় ভীত হয়ে খামার কর্মচারী ইসলামপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল হান্নান (৩৫) লাফ দিয়ে নিচে পড়ে গুরুত্বর আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মূলত বিদেশী মুরগি ও কবুতরের খামারে আগুনের সুত্রপাত হয়। ভবনটিতে সোনালী ও অগ্রণী ব্যাংকের শাখাসহ কসমেটিক্স কাপড় এবং মনোহারির অর্ধশতাধিক দোকান রয়েছে।

ভবন মালিক শাহজাহানের সাথে কথা বলে জানা যায়, তার খামারে বিদেশী উন্নত জাতের কবুতর মুরগীসহ নানান জাতের পশুপাখি ছিল। অগ্নিকান্ডে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ও নান্দাইলের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এই অগ্নিকান্ডটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে সংগঠিত হওয়ায় মহাসড়ক তীব্র যানজটেরও সৃষ্টি হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক প্রাণনাথ সাহা বলেন, তাৎক্ষণিকভাবে অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতি নিরুপন করা সম্ভব হয়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন,অফিসার ইন-চার্জ আব্দুল কাদের মিয়া আগুন লাগার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসুচী

আক্তার মাহমুদ, (যশোর) :করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনগণকে সচেতন করা, সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের লক্ষ্যে …

error: Content is protected !!