রাজবাড়ীর কালুখালী উপজেলা থেকে মহিলার লাশ উদ্ধার

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর কালুখালীতে রক্তাক্ত অবস্থায় নাজমা বেগম (৪২) নামের এক মহিলার লাশ উদ্ধার করেছে কালুখালী থানা পুলিশ।
সে উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কুষ্টিয়াডাঙ্গী গ্রামের বিল্লাল মন্ডলের এর স্ত্রী।

কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম জানান-গতকাল রবিবার বিকাল ৪টার দিকে নাজমা বেগম নতুন ঘর করার জন্য পাওনা ১৫ হাজার টাকা আনতে তার ভগ্নিপতির বাড়ী পাংশার বাগদুলে যান, সেখান থেকে সে রবিবারই বিকালে বাড়ীতে কিছু ডাউলের বড়া নিয়ে ফিরে আসেন। তার পরের দিন সোমবার ভোর ৭টার দিকে উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কাশমিয়ার বিলে রাস্তার পাশে একটি লাশ দেখেন কয়েকজন কৃষক। তখন তারা পুলিশকে খবর দেন, খবর পেয়ে কালুখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত নাজমা বেগমের লাশটি উদ্ধার করেন।

এ ঘটনার পর পর-ই সংবাদ পেয়ে রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফউজ্জামান, কালুখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান ও ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল গণি সহ অন্যান্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন,লাশটি পোষ্টমর্টেমের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে, লাশের তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এবিষয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফউজ্জামান বলেন,মহিলা নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে,এবং আসামী গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে। এ ঘটনার সাথে যারা জড়িত থাকুক-না কেন কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীতে ‘শিশুর জীবন সুরক্ষা ও দক্ষতা উন্নয়নে সাঁতার প্রশিক্ষণ’ কর্মসূচীর শোভাযাত্রা

  শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধিঃ ‘শিশুকে সাঁতার শেখান, পানিতে নিরাপদ রাখুন’-স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীতে …

error: Content is protected !!