দৌলতদিয়া ঘাটে পারের অপেক্ষায় শত শত যানবাহন

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ তিন দিনের ছুটি শেষ ও ফরিদপুরের আটরশির ওরশ ফেরত বাড়তি যানবাহনের চাপে যানজটের তৈরি হয়েছে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে ।

বিআইডব্লিটিসি দৌলতদিয়া কার্যালয় সুত্রে জানাযায়, গত শুক্র, শনি ও রবিবার ছিলো সরকারী ছুটি। এই তিন দিন ছুটি কাটিয়ে আবার কর্মস্থলে ফিরছে মানুষ। এছাড়াও ফরিদপুরের আটরশিতে ওরশ চলায় বাড়তি যানবাহন যোগ হয়েছে সড়কে। যে কারনে গত তিন দিন যাবৎ যানজট থেকেই যাচ্ছে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে।
সোমবার বিকেলে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে গিয়ে দেখা যায়, ঢাকা খুলনা মহা সড়কের দৌলতদিয়া জিরো পয়েন্ট থেকে গোয়ালন্দ ফিড মিল পর্যন্ত সাড়ে চার কিলোমিটার এলাকায় এক সাড়িতে পারের অপেক্ষায় আটকে আছে অন্তত ৫ শত যাত্রিবাহি বাস। এছাড়াও দৌলতদিয়া ঘাট থেকে বার কিলোমিটার পিছনে গোয়ালন্দ মোড়ে পারের অপেক্ষায় আটকে আছে আরো অন্তত ৪ শত পন্যবাহি ট্রাক।
বিআডব্লিটিসি দৌলতদিয়া ঘাটের সহকারী ব্যাবস্থাপক মাহাবুবুর রহমান জানান, ৩ দিনের ছুটি ও আট রশির ওরশ ফেরত যানবাহনের কারনে রবিবার দুপুরের পর থেকেই দৌলতদিয়া ঘাটে জানজটের তৈরি হয়েছে। সোমবার সকালেও সেই যানজট থেকেই যাচ্ছে। তবে যাত্রি দুর্ভোগের কথা চিন্তা করে যাত্রিবাহিবাস ও প্রাইভেটকার গুলোকে অগ্রাধীকার ভিত্তিতে পারাপার করা হচ্ছে। এই নৌরুটে বর্তমানে ১৬ টি ফেরি দিয়ে পারাপার করা হচ্ছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজাপুরে পাচঁশত গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক

  মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে ৫”শ গ্রাম গাঁজাসহ মো. সোহাগ …

error: Content is protected !!