রামগড়ে ট্রাক অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ

 

মুহাম্মদ রায়হান আদনানঃখাগড়াছড়ি জেলার রামগড়-বারইয়ারহাট-ফেনী- খাগড়াছড়ি -আঞ্চলিক মহাসড়কে রামগড় দারোগা পাড়া নামক স্থানে পাথর বোঝাই ট্রাক এর সাথে (সিএনজি চালিত মুখোমুখি সংঘর্ষ হয়।অানুমানিক বিকেল ৫ঃ৩০ এরদিকে উক্ত সংঘর্ষ ঘটেছে বলে জানান প্রত্যক্ষদর্শিরা। সিএনজিতে থাকা ৪ যাত্রী ও ড্রাইবার সহ মোট ৫জন গুরুতর আহত হয়েছেন।আহত ব‍্যাক্তিদের ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মী ও স্থানীয়রা উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

আহত ব‍্যাক্তিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে কর্মরত চিকিৎসক সুত্রে জানা গেছে।

আহত ব‍্যাক্তিরা হচ্ছে শামছুউদ্দিন (২৭)পিতা আমিনুল হক,পুরান রামগড় কাজী বাড়ী,মোঃফারুক (২২)পিতা মোঃ সুন্দর আলী নাকাপা,গাড়ি চালক মোঃ শহিদ (১৮) পিতা নরুল ইসলাম,নাকাপা,মোঃ নরুল আমি (৫০) পিতা চৌধুরী, খাগড়াবিল,রাজিয়া সুলতানা (২০),পিতা নরুল আমিন খাগড়াবিল।

রামগড় ফায়ার সার্ভিস এর স্টেশন কর্মকর্তা মোঃ ইফতেখার আহমেদ বলেন, দুর্ঘটনার খবর শুনা মাত্রই আমরা দ্রূত ঘটনাস্থলে গিয়ে আহত ব‍্যাক্তিদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক আহত ব‍্যাক্তিদের চট্রগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন।

রামগড় থানা পুলিশ সুত্রে জানা গেছে মুখোমুখি সংঘর্ষ হওয়া ট্রাক ( যশোর- ট ১১-২২০৫ )এবং (অটোরিক্সা) সিএনজি চালিত বর্তমানে রামগড় থানার হেফাজতে রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে নিষিদ্ধ রিং জাল দিয়ে মা মাছ শিকার

শেখ জহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ভয়ঙ্কর চায়না রিং জালের ফাঁদে দেশীয় প্রজাতির …

error: Content is protected !!