ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা’ র ৪র্থ ইভেন্ট মোংলায় সম্পন্ন

 

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃবাগেরহাটের মোংলায় ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা এর ৪র্থ ইভেন্ট সম্পন্ন হয়েছে। ২১শে ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরণে তাদের আত্মার মাগফেরাত কামনায় মোংলার দুইটা এতিমখানায় “আঃ সালাম ফোরকানিয়া এতিমখানা মাদ্রাসা এবং মরহুম গিয়াস উদ্দিন ও মরহুমা হাজেরা বেগম হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা” তে রবিবার ( ২১ শে ফেব্রুয়ারি) আসর বাদ নামাজের পর দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

সৌদি প্রবাসী এক ভাইয়ের অর্থায়নে ৮৫ জন এতিম ও অসহায় দুস্থদের মাঝে এ খাবার বিতরন করা হয়।

এ সময় উপস্হিত ছিলেন, ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থার আহবায়ক মোঃমিরাজুল ইসলাম, মোঃমাসুদ পারভেজ, দৈনিক ভোরের চেতনা’র বিশেষ প্রতিনিধি আলী আজম, ভলান্টিয়ার আল-আমিন, আবু হাসান, জামাল, মেহেদী, শাকিল।

এ সময় আহবায়ক মিরাজুল বলেন, আপনার অনুষ্ঠানে বা রেস্টুরেন্টে বেঁচে যাওয়া খাবার নষ্ট বা ফেলে না দিয়ে তুলে দিন “ফুড ব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা” হাতে… রাত যতই হোক আপনার দেয়া খাবারগুলো আমরা পৌঁছে দিব সুবিধা-বঞ্চিত, অসহায় ও ক্ষুধার্ত মানুষের কাছ।.

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসুচী

আক্তার মাহমুদ, (যশোর) :করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনগণকে সচেতন করা, সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের লক্ষ্যে …

error: Content is protected !!