খুলনায় ইশা ছাত্র আন্দোলনের বর্ণমালা মিছিল

 

মোঃআশরাফুল ইসলাম, খুলনা সদর প্রতিনিধিঃইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগর ও জেলা শাখা এর উদ্যোগে আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় নগরীর পাওয়ার হাউস মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এক বর্ণমালা মিছিল বের করে। বর্ণমালা মিছিলে সভাপতিত্ব করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর জেলা সভাপতি শেখ মুহাম্মাদ নাজমুস সাকিব।

প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতী আমানুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জেলা সেক্রেটারী হাফেজ আসাদুল্লাহ আল গালিব, নগর ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওঃ তাওহীদুল ইসলাম মামুন, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সেক্রেটারী মুফতী হেলাল উদ্দিন শিকারী, ইসলামী যুব আন্দোলন নগর সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়া ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নগর সভাপতি মোহাম্মদ মঈনুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নগর সহ প্রশিক্ষণ সম্পাদক মুফতী আমিরুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন নগর তথ্য ও প্রযুক্তি বিষয়ক ইঞ্জিনিয়ার হায়দার আলী, ইশা ছাত্র আন্দোলনের নগর সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম ইসলাম আবীর, জেলা সাধারণ সম্পাদক মো এনামুল ইসলাম সাইদ, মোঃ আবু বক্কার, মোল্লা ফরহাদ হোসেন, আব্দুল্লাহ আল মামুন, মাহদী হাসান মুন্নাসহ নগর ও জেলার নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ ভাষার জন্য যারা জীবন দিয়ে গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে বর্ণমালা মিছিল সমাপ্ত হয়। মিছিলটি নগরীর গুরত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের জনপ্রিয়তার যাচাই

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল আওয়ামীলীগ প্রার্থীদের জনপ্রিয়তা …

error: Content is protected !!