আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে’ হাত বাড়াও’ এর ব্লাডগ্রুপ ক্যম্পিং অনুষ্ঠিত 

স্টাফ রিপোর্টারঃময়মনসিংহের ত্রিশালে সেচ্ছাসেবী সংগঠন হাত বাড়াও এর উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্য়ণ করা হয়েছে। 

 

রবিবার  (২১ফেব্রুয়ারী) সকাল থেকে ত্রিশাল ত্রিশাল সরকারি নজরুল কলেজের সামনে   সাধারণ জনগণের মাঝে দিনব্যাপী এই রক্ত পরীক্ষা ও মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। 

 

এই সময় উপস্থিত ছিলেন সভাপতি মারুফ হোসেন,সাধারণ সম্পাদক রেজওয়ান আহমেদ চৌধুরী, প্রচার সম্পাদক মেহেদি হাসান শান্ত,সহ প্রচার সম্পাদক রিদিশা তরফদার,অর্থ সম্পাদক নাবিল ওয়াসিম, সদস্য আফ্রিদা,শাকিল আহমেদ সহ অনেকেই।

 

সভাপতি মারুফ হোসেন বলেন, আমাদের লক্ষ্যই হলো সাধারণ মানুষের সেবার মাধ্যমে একটি সুস্থ সমাজ গড়ে তোলা,মানুষ যাতে তাদের সুস্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকতে পারে তার জন্য আমরা বিভিন্ন কার্যক্রম করে আসছি।

 

তিনি আরও বলেন,আমরা লাস্ট ৪ বছরে 

ব্লাড ক্যাম্পেইন, ব্লাড প্রেসার নির্ণয়। বন্যায় ত্রান সামগ্রী বিতরণ। প্রতিবন্ধী শিশুদের সাহায্য।ব্লাড ডোনেশন। প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান এ কর্মসূচি।করোনা মহামারী তে ৩১০ জন পরিবার কে সহায়তা। জামালপুর এর ইসলামপুরে ৫০০ মানুষ কে খাদ্য সহায়তা বন্যাকালীন সময়ে দিয়ে আসছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

হৃদয় এস সরকার, নরসিংদী: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার …

error: Content is protected !!