লালপুরের শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন অতিরিক্ত সচিব

  • উন্নয়ন প্রকল্পে নাটোরের লালপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ সিদ্দিকুর রহমান।

শনিবার (২০ই ফেব্রুয়ারি) বিকেলে মহরকয়া ডিগ্রি ও অনার্স কলেজ, মহরকয়া উচ্চ বিদ্যালয়, মহরকয়া ছায়া প্রতিবন্ধী ও কটিস্টিক প্রাথমিক বিদ্যালয়, মহরকয়া হাফিজিয়া মাদ্রাসা, মহরকয়া গোরস্থান, মহরকয়া ভিলেজ ফাউন্ডেশন এবং মহরকয়া লাইব্রেরীসহ লালপুরের অন্যান্য প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

প্রাতিষ্ঠানিক পরিদর্শন শেষে সন্ধ্যায় মহরকয়া বাজারে কোরআন তেলাওয়াতের মাধ্যমে মহরকয়া ডিগ্রি ও অনার্স কলেজের প্রিন্সিপাল ডঃ ইসমত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ সিদ্দিকুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শাজেদুর রহমান অধ্যক্ষ রাজশাহী কলেজ, সাবেক প্রধান শিক্ষক নূরুল ইসলাম বিলমাড়ীয়া উচ্চ বিদ্যালয়, মোঃ রমজান আলী প্রধান শিক্ষক মহরকয়া উচ্চ বিদ্যালয়, মোঃ এনামুল হক প্রধান শিক্ষক ভেল্লাবাড়ীয়া উচ্চ বিদ্যালয়, মোঃ মাহমুদুল হক প্রধান শিক্ষক রহিমপুর উচ্চ বিদ্যালয়, আব্দুল খালেক , মোঃ আব্দুল মান্নান হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত অতিথিবৃন্দ দেশ ও জাতিকে উন্নয়ন করার লক্ষ্যে দেশের শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার মান উন্নয়নের উদ্যেশ্য সবাইকে উদ্বুদ্ধ হয়ে সামাজিক উন্নয়নমূলক কাজ করতে আহ্বান জানান এবং তাদের সাধ্যমত মন্ত্রণালয় হতে প্রাতিষ্ঠানিক উন্নয়ন প্রকল্পে কাজ করার আশ্বাস দিয়ে বক্তব্য শেষ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলায় ভারতীয় যুদ্ধ জাহাজ

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন …

error: Content is protected !!