রামগড়ে শীতবস্ত্র বিতরণ

মুহাম্মদ রায়হান আদনান রামগড়,খাগড়াছড়িঃ খাগড়াছড়ি জেলার রামগড়ে অনুষ্ঠিত হল পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের রামগড় উপজেলা শাখার সদস্য সংগ্রহ ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচি।

গতকাল ১৭ই ফেব্রুয়ারি দুপুরে রামগড় উপজেলা প্রেসক্লাবে নতুন সদস্যদের ফর্ম পূরণের মধ্যদিয়ে সদস্য সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভূঁইয়া।

এর আগে রামগড় সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি।এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির রামগড় উপজেলা সমন্বয়ক ও জেলা সহ-সভাপতি মো: নিজাম উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার লোকমান হোসাইন,মো:রিয়াজ উদ্দিন রিপন,আবুল খায়ের,মোস্তাফিজুর রহমান, আব্দুল সাত্তার, মো: আনোয়ার হোসেন, জেলা শাখার সহ-আইন বিষয়ক সম্পাদক শিহাব রহমান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রামগড় উপজেলায় পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের পাশাপাশি অঙ্গ সংগঠন পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের আলাদা আলাদা ফর্ম পূরণের মাধ্যমে সদস্য সংগ্রহের কাজ চলবে। যে কোন ব্যক্তি সংগঠনের সদস্য ফর্ম পূরণ করে সদস্য হতে পারবেন। প্রতিটি ফর্মের মুল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা, তবে সংগঠনের কার্যক্রম পরিচালনার জন্য যে কেউ যেকোনো পরিমাণ অর্থ অনুদান হিসেবে প্রদান করতে পারবেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, ঢাকা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পার্বত্য চট্রগ্রামের সকল জনগোষ্ঠীর স্বার্থ রক্ষায় নবগঠিত একক আঞ্চলিক সংগঠন পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের যাত্রা শুরু হয় ২০১৯ সালের ৫ই নভেম্বর। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভূঁইয়া ও মহাসচিব মো: আলমগীর কবির এর নেতৃত্বে নানা কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় গড়তে চান পাঁকা: নৌকার মনোনয়ন প্রত্যাশী নয়েজ

নাটোরের বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়ন পরিষদের নির্বাচন ঘিরে বেড়েছে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ। এদের মধ্যে পাঁকা ইউপি …

error: Content is protected !!