ঘাটাইলে বিন্যমূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত

নাসির উদ্দিন, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন ঘাটাইল শাখার সভাপতি কৃতক আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তের গ্রুপ নির্ণয়।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় ঘাটাইলের ওয়াজেদ আলী ইসলামি (ওয়াইজ) একাডেমী চতিলা শিমলায় সাধারন জনগন ও গরিব অসহায় ছাত্রদের মাজে ফ্রী মেডিকেল ক্যাম্প ও রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

এই সময় উদ্ধোধক হিসেবে ছিলেন, ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান ভিপি শহিদ, প্রধান অতিথি হিসেবে ছিলেন, সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি আশরাফুল ইসলাম( আরিফ), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন ঘাটাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, যুগ্ন সম্পাদক নাজমুল হাসান,আর উপস্থিত ছিলেন, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন ঘাটাইল উপজেলা শাখার মানবিক যোদ্ধারা। ব্লাড গ্রুপিং করেন রবিন হায়দার, ফ্রি চিকিৎসা করেন ডাঃ মোঃ মমিনুল হাসান এমবিবিএস বিসিএস স্বাস্থ্য,সার্বিক সহযোগিতায় ছিলেন, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন ঘাটাইল উপজেলা শাখার সম্মানিত সভাপতি রফিকুল ইসলাম বলেন, মানব সেবা একটি মহৎ পেশা। এ পেশায় যারা কাজ করেন তারা মানুষের ভালবাসা পান এবং আল্লাহ পাক খুব খুশি হন। তিনি এলাকার বিত্তবান লোকদের এগিয়ে আসার আহবান করেন। তিনি আরো বলেন, আমি যতদিন বেচে থাকবো গরীব অসহায় দুস্থ মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাব ইনশাআল্লাহ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসুচী

আক্তার মাহমুদ, (যশোর) :করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনগণকে সচেতন করা, সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের লক্ষ্যে …

error: Content is protected !!