লালপুরে আ.লীগ নেতা সাইফুল সস্ত্রীকসহ করোনার টিকা নিলেন ৩০৭ জন

নাটোর প্রতিনিধিঃ প্রতিদিনই নাটোরের লালপুরে বাড়ছে করোনা ভাইরাস প্রতিরোধে টিকা গ্রহনের সংখ্যা। টিকা গ্রহনে ১০ম দিনে লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সস্ত্রীক টিকা গ্রহণ করেন।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ছিলো টিকা প্রদানের দশম দিন। একদিনে ৩০৭জনসহ এ পর্যন্ত উপজেলায় মোট ১ হাজার ৯শত ৭৬ জন টিকাগ্রহণ করেছেন। উপজেলা হাসপাতলের এক নম্বার ও তিন নম্বার বুুথে তারা টিকা গ্রহন করে। এদিকে সহজে টিকা গ্রহন করতে পারায় সন্তোশ প্রকাশ করেছে টিকা গ্রহিতরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, ‘আজ সকাল থেকে বিকলে পর্যন্ত মোট ৩০৭ জন টিকা গ্রহণ করেন। এর মধ্যে ১৮৬ জন পুরুষ ও ১২১ জন মহিলা। এই নিয়ে লালপুর উপজেলায় মোট ১ হাজার ৯শত ৭৬জন করোনার টিকা গ্রহন করেছেন।

সকালে থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহিতাদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। এর মধ্যে পুুরুষদের টিকা গ্রহনে আগ্রহ বেশি দেখা গেছে। টিকাগ্রহণ শেষে কোন পাশ্বপ্রতিক্রিয়া আছে কিনা জানতে চাইলে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সহজেই করোনা প্রতিরোধে টিকা গ্রহনের সুযোগ করে দেওয়া প্রধানমন্ত্রী জননত্রেী শেখ হসিনাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন জানান, ‘বঙ্গবন্ধু কণ্য জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বিতে আজ আমরা করোনার টিকা নিতে পারছি। ৪ ঘন্টা পার হেয়ে গেছে আমি ও আমার স্ত্রী দুইজনই টিকা গ্রহন করেছি এখন পর্যন্ত কোন পার্শ¦প্রতিক্রিয়া হয়নি। করোনার টিকা গ্রহন করতে পেরে ভালো লাগছে। কোন পার্শ¦প্রতিক্রিয়া নেই গুজবে কান না দিয়ে সুরক্ষা এ্যাপের মাধ্যমে নিবন্ধন করে সকল কে টিকা গ্রহণ করতে আহববান জানান তিনি।’
লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ কে এম শাহবউদ্দিন জানান, ‘হাসপাতালে ৩টি বুথের মাধ্যমে টিকা দেওয়া হচ্ছে। কোনপ্রকার গুজব না ছরিয়ে ও গুজবে কান না দিয়ে সকল কে করোনা প্রতিরোধে টিকাগ্রহনের আহব্বান জানান তিনি।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ৮০ বছরের বৃদ্ধের আত্মহত্যা

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ  নাটোরের লালপুরে বিষপান করে জলিল খামারু (৮০) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। …

error: Content is protected !!