কেরানীগঞ্জে দূর্বৃত্তের অতর্কিত হামলায় গোয়েন্দা পুলিশ আহত

ঢাকার কেরানীগঞ্জে দূর্বত্তের অতর্কিত হামলায় মো: ইমাম হোসেন (৩৪) নামে এক গোয়েন্দা পুলিশ আহত হয়েছে। ১৫ ফেব্রুয়ারী রাতে কেরাণীগঞ্জের শুভাঢ্যা পশ্চিম পাড়া রতনের খামার এলাকায় হামলার ঘটনাটি ঘটে। পরে তাকে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়।

জানা যায়, ভুক্তভোগী মো: ইমাম হোসেন ঢাকার জজ কোর্টের সিটি এসবি তে এএসআই পদে কর্মরত আছেন। প্রতি দিনের মতো সোমবার রাতে ডিউটি শেষ করে কেরানীগঞ্জের শুভাঢ্যা পশ্চিম পাড়া বাসায় যাওয়ার পথে রতনের খামারের সামনে আসা মাত্র ৭/৮ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। তার চোখ বেধে দুর্বৃত্তরা লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে তিনি মারাত্বক রকমের জখম হন। পরে তার সাথে থাকা তিনটি মোবাইল ও প্রায় ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে হামলাকারীরা তাকে মূল সড়কের পাশে ফেলে যান।
রাত ১২ টার দিকে পথচারীদের মাধ্যমে খবর পেয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ রক্তাত্ব অবস্থায় তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে ভুক্তভোগী ক্যাজুয়াল্টি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি আছে।
দক্ষিন কেরানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় আহতের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ দায়ের করে নি। দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ দুর্বৃত্তদের ধরতে ঘটনা স্থলের আশে পাশে অভিযান পরিচালনা করছে। এবং অনুসন্ধান চলছে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দৌলতদিয়ায় যৌনকর্মীদের পাশে জেসিআই ঢাকা ইয়াং

মোঃ মাসুদ রাজবাড়ী জেলার দৌলতদিয়ার যৌনপল্লীতে যৌন কর্মীদের মাঝে প্রয়োজনীয় খাদ্যদ্রব্য এবং স্বাস্থ্য ও সুরক্ষা …

error: Content is protected !!