৯৯৯ এ ফোন ; কেরানীগঞ্জে ২টি অস্ত্র উদ্ধার

৯৯৯ এ ফোনের মাধ্যমে অভিযোগ পেয়ে ২টি অস্ত্র উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। রবিবার মধ্যরাতে কেরানীগঞ্জ মডেল থানাধীন আটি জয়নগর পুকুরপাড় এলাকায় মো: ফাহাদ হোসেনের বাসা থেকে অস্ত্র দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় অস্ত্রের মালিক মো: ফাহাদ পলাতক রয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই মো: দিদার হোসেন বলেন, রবিবার রাতে আটি এলাকায় ডিউটি করার সময়ে জানতে পারি, পলাতক আসামী মো: ফাহাদ অস্ত্র দেখিয়ে ঐ এলাকার আমিনুর রহমান (৩২) নামে এক ব্যবসায়ীকে ভয় ভীতি প্রদর্শন ও হুমকি ধামকি দিয়েছে। এ ঘটনায় আমিনুল রহমান সাথে সাথে জাতীয় সেবা ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানায়। ৯৯৯ সেবা থেকে সাথে সাথে তা কেরানীগঞ্জ মডেল থানায় অবগত করে। মডেল থানা থেকে বেতার যোগে আমাকে বিষটি জানানো হলে আমি সাথে সাথে আসামী মো: ফাহাদের বাড়িতে উপস্থিত হই। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফাহাদ বাসা থেকে পালিয়ে যায়। পরে তার শয়ন কক্ষে তল্লাশী চালিয়ে তার ওয়ারড্রপের ভিতর থেকে একটি রিভালবার ও একটি খেলনা পিস্তল উদ্ধ্রা করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, অবৈধ ভাবে অস্ত্র নিজের হেফাজতে রাখার কারনে পলাতক আসামী মো: ফাহাদের বিরুদ্ধে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯/এ ধারায় মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। এবং পলাতক আসামীকে গ্রেপ্তারের জন্য সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে। ৯৯৯ এ ফোন পাওয়ার সাথে সাথে দ্রুত পদক্ষেপ নেয়া হয়েছে। এ ঘটনা প্রমান করে দেশের আইনের শাষন নিশ্চিত করতে, শান্তি শৃঙ্খলা রক্ষা করতে বাংলাদেশ পুলিশ প্রতিটি বিষয় অত্যান্ত গুরুত্ব সহকারে কাজ করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে বিভিন্ন খালের তীর ঘেষে অপরিকল্পিতভাবে গড়ে উঠেছে বহুতল ভবন

ঢাকার কেরানীগঞ্জে বিভিন্ন খালের তীর ঘেষে গড়ে উঠেছে একাধিক বহুতল ভবন। এসকল ভবনের অধিকাংশের নেই …

error: Content is protected !!