‘প্রেমের দ্বন্দ্বে’ এক তরুণ খুন

 

রহমত উল্লাহ আশিকু জামান নুর, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ‘প্রেমের দ্বন্দ্বে’ এক তরুণ খুন হয়। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।নিহত হামিম হোসেন (২০) নওগাঁ সদর উপজেলার মুরাদপুর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে।

খুনি সন্দেহে বৃহস্পতিবার বিকালে আসিফ হোসেন সজল (২৯) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে যানান সদর থানার ওসি সোহরাওয়ার্দি হোসেন।

সজল নওগাঁ মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল মোজাম্মেল হকের ছেলে।

এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করেছেন হামিমের বাবা শাহাদাত হোসেন। মামলায় আসামি করা হয়েছে সজল ও তার দুই সহযোগীকে।

মামলার এজাহারে বলা হয়েছে, হামিম চট্টগ্রামে বাবা-মায়ের সঙ্গে থাকতেন। গত ৩ ফেব্রুয়ারি নওগাঁয় চাচাত ভাইয়ের বিয়েতে আসেন। সোমবার দুপুরে নওগাঁ শহরের রুবির মোড়ে প্রেমিকার (১৮) সঙ্গে দেখা করতে যান হামিম। ওই তরুণীকে পছন্দ করেন সজল। সজলের নেতৃত্বে তার সহযোগীরা হামিমকে ইট দিয়ে মাথায় আঘাত করেন। তারাই তখন হামিমকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান।

হামিমের অবস্থা খারাপ হলে পরিবার তাকে রাজশাহীর রয়্যাল হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে হামিম মারা যান।

ওসি সোহরাওয়ার্দি বলেন, “প্রাথমিকভাবে জানা গেছে, প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে বিরোধ, মারধর ও হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। প্রধান আসামি সজলকে পুলিশ গ্রেপ্তার করেছে।”

অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে জানিয়ে তিনি বলেন, অপরাধী কেউ ছাড় পাবে না। তদন্ত করে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে যানা যায় ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বেদে সম্প্রদায়ের মাঝে সম্মিলিত সাংবাদিক সমিতির ঈদ উপহার প্রদান

সিয়াম: শরীয়তপুরের ডামুড্যায় বেদে সম্প্রদায়ের মাঝে সম্মিলিত সাংবাদিক সমিতির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ …

error: Content is protected !!