রাজবাড়ীতে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার-২

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে ৩টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

রাজবাড়ীতে ১১ই ফেব্রুয়ারী দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান এ তথ্য জানিয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোজাম্মেল হকের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম প্রথমে গোয়ালন্দ বাসস্ট্যান্ড সংলগ্ন সানশাইন কলেজিয়েট স্কুলের সামনে থেকে ১টি চোরাই মোটর সাইকেলসহ ১ জনকে আটক করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী রাজবাড়ী ও পাবনায় পৃথক অভিযান চালিয়ে আরো ২টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ আরেকজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-কুষ্টিয়া জেলা সদরের উজানগ্রাম ইউনিয়নের বড়ই টুপি গ্রামের নবা মোল্লার ছেলে শাকিব মোল্লা (২০) এবং পাবনা জেলা সদরের তারাবাড়ীয়া গ্রামের আব্দুল বারেক আলী শেখের ছেলে রাশেদুল ইসলাম (২৯)। এ বিষয়ে এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা নং-১১, তারিখ-১১/০২/২০২১ ইং, ধারা-৩৭৯/৪১১ দঃ বিঃ দায়ের করা হয়েছে। এই চোরাই মোটর সাইকেল চক্রের সাথে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহউদ্দিন, গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক শরিফুল ইসলাম, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, ডিএসবির ডিআইও-১ সাইদুর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

৯৯৯ এ ফোন ; কেরানীগঞ্জে ২টি অস্ত্র উদ্ধার

৯৯৯ এ ফোনের মাধ্যমে অভিযোগ পেয়ে ২টি অস্ত্র উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। রবিবার …

error: Content is protected !!