রাজবাড়ীতে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার-২

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে ৩টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

রাজবাড়ীতে ১১ই ফেব্রুয়ারী দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান এ তথ্য জানিয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোজাম্মেল হকের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম প্রথমে গোয়ালন্দ বাসস্ট্যান্ড সংলগ্ন সানশাইন কলেজিয়েট স্কুলের সামনে থেকে ১টি চোরাই মোটর সাইকেলসহ ১ জনকে আটক করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী রাজবাড়ী ও পাবনায় পৃথক অভিযান চালিয়ে আরো ২টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ আরেকজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-কুষ্টিয়া জেলা সদরের উজানগ্রাম ইউনিয়নের বড়ই টুপি গ্রামের নবা মোল্লার ছেলে শাকিব মোল্লা (২০) এবং পাবনা জেলা সদরের তারাবাড়ীয়া গ্রামের আব্দুল বারেক আলী শেখের ছেলে রাশেদুল ইসলাম (২৯)। এ বিষয়ে এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা নং-১১, তারিখ-১১/০২/২০২১ ইং, ধারা-৩৭৯/৪১১ দঃ বিঃ দায়ের করা হয়েছে। এই চোরাই মোটর সাইকেল চক্রের সাথে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহউদ্দিন, গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক শরিফুল ইসলাম, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, ডিএসবির ডিআইও-১ সাইদুর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সদরঘাটে পা পিছলে পুলিশের এসআই’র মৃত্যু

ঢাকার সদরঘাটে টার্মিনালের পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে পুলিশের এক এসআই’র মৃত্যু হয়েছে। নিহত …

error: Content is protected !!