রউফিয়ান ফ্যামিলি অব জবির সভাপতি হায়দার, সাধারণ সম্পাদক পিয়াল

জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ পাবলিক কলেজের ছাত্রছাত্রীদের সংগঠন রউফিয়ান ফ্যামিলি অব জগন্নাথ ইউনিভার্সিটি। সংঠনটির নব নির্বাচিত সভাপতি পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মো: হায়দার রহমান এবং সাধারণ সম্পাদক পদে জেনেটিক ইঞ্জিনিয়ারিং ও বায়োটেকনোলজি বিভাগের পিয়াল দাস অনুপ মনোনীত হয়েছেন । আজ বৃহস্পতিবার সংগঠনটির আহবায়ক এস এস রুদ্র স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংগঠনের অন্যান্য সদস্যরা হলেনঃ সিনিয়র সহ-সভাপতি- সুরাইয়া আমিন (ফিল্ম এন্ড মিডিয়া বিভাগ), নিয়াজ হৃদয় (ভূগোল ও পরিবেশ বিভাগ), জান্নাতুল তাজরিন (রসায়ন বিভাগ), তাওহীদুর রহমান (ইংরেজি বিভাগ) এবং আশিকুজ্জামান আশিক (সমাজবিজ্ঞান বিভাগ)।

যুগ্ম-সাধারণ সম্পাদক- আলীফ খান (পরিসংখ্যান বিভাগ), মাহিমুর রহমান বিজয় (গণিত বিভাগ), মেহেক আহমেদ (জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগ) এবং অবনী হোসাইন (গণিত বিভাগ)।

সাংগঠনিক সম্পাদক- ঈশান দত্ত ( জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগ), আহসান হাবীব তুষার (সিএসই বিভাগ), ফারিয়া জাহান (প্রাণিবিদ্যা বিভাগ) এবং নাজমুল হাসান (হিসাব বিজ্ঞান বিভাগ)।

দপ্তর সম্পাদক- মোহাম্মদ নাজিম উদ্দিন আতিফ (মনোবিজ্ঞান বিভাগ), উপ দপ্তর সম্পাদক- মুনতাসির পাটোয়ারী রাফসান (অর্থনীতি বিভাগ)। অর্থ সম্পাদক- সামিয়া তৃষ্ণা (অর্থনীতি বিভাগ), উপ অর্থ বিষয়ক সম্পাদক- তাজ উদ্দিন রিফাত (মার্কেটিং বিভাগ), প্রচার সম্পাদক- আবু সাইদ শাওন (সমাজকর্ম বিভাগ) এবং উপ-প্রচার সম্পাদক- প্রান্ত ঘোষ (নৃবিজ্ঞান বিভাগ)।

সংগঠনের নব নির্বাচিত সাধারণ সম্পাদক পিয়াল দাস অনুপ বলেন,সাবেক রউফিয়ানদের নিয়ে এ সংগঠন। আমাদের বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজের শিক্ষার্থীদের প্রাণের বন্ধন এই সংগঠন। এ সংগঠনের মাধ্যমে আমরা আমাদের কলেজের প্রতি যে ভালোবাসা ছিলো সেসব সম্পর্ক গুলো আরো শক্ত হবে। আপাতত আংশিক কমিটি দেয়া হয়েছে। খুব শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি করে যোগ্য সবাইকে পদায়ন করা হবে যেন একটা সুন্দর পরিবেশ বজায় থাকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইবিতে হল খোলার দাবীতে বিক্ষোভ

পল্লব সিয়াম, ইবি প্রতিনিধি: বিশ্ববিদ্যালয়ের বন্ধ ক্যাম্পাস এবং আবাসিক হল খুলে দেয়ার দাবিতে বিক্ষাভ মিছিল …

error: Content is protected !!