ভিপি নুরকে টিকা দিলে তার ভারতীয় এলার্জি চলে যাবেঃ জবি উপাচার্য

জবি প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এর সাবেক ভিপি নুরুল হক নুর ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে টিকা দিলে ভারতীয় এলার্জি কমে যাবে বলে মন্তব্য করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। আজ মঙ্গলবার (১১ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারে করোনার টিকা গ্রহণের পর তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এলার্জি দুই রকমের। একটা শারীরিক এলার্জি আর একটা ভারতীয় এলার্জি। যাদের ভারতীয় এলার্জি আছে তাদের টিকা না নেয়াই ভালো। যাদের ভারতীয় এলার্জি তারা পাকিস্তান থেকে টিকা ক্রয় করুক বা অন্য কোথাও থেকে ক্রয় করুক।

মীজানুর রহমান বলেন, জাফরুল্লাহ চৌধুরী যেহেতু টিকা নিয়ে ফেলেছেন। এখন ডাকসুর সাবেক ভিপি নুরকে টিকা দিলে তার ভারতীয় এলার্জি চলে যাবে। ডাকসুর সাবেক ভিপি নুর ও মাহমুদুর রহমান মান্নাকে টিকা দিলে ভারতীয় এলার্জি কমে যাবে।

নিজে টিকা গ্রহণের বিষয়ে তিনি বলেন, আমি আজ সস্ত্রীক করোনা ভাইরাসের টিকা নিয়েছি। আমার স্ত্রী টিকা নিয়েছেন সাড়ে ৮টায় আর আমার যেতে দেরি হওয়ায় টিকা নিয়েছি সাড়ে ৯টায়। এখন পর্যন্ত ভালোই আছি। কোন রকম সমস্যা বা পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে না। ইনজেকশন দেওয়ার সময়ও কোন সমস্যা হয়নি। আমরা ইনজেকশন দেওয়ার সময় যে ব্যথা পায় সেটাও হয়নি। যারা ইনজেকশন দিল তারা সো এক্সপার্ট। আমি টের পাওয়ার আগেই ইনজেকশন দেওয়া হয়ে গেছে। জাতির কাছে প্রত্যাশা সবাই যেন করোনা ভাইরাসের টিকা গ্রহণে অংশগ্রহণ করে। আর যাদের ভারতীয় এলার্জি আছে তারা টিকা না নিক।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ফ্রান্স শাখার কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: “সম্প্রতি, অধিকার ও সমৃদ্ধি” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ফ্রান্স …

error: Content is protected !!