লালপুরে দুড়দুড়িয়া ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

লালপুর (নাটোর):  নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নে হাজার হাজার নেতা কর্মীদের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক মোল্লাকে সভাপতি ও আব্দুল হান্নানকে সাধারণ সম্পাদক করে দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন লালপুর উপজেলা আ’লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।
লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন সংলগ্ন ভেল্লাবড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলনটি অনুষ্ঠিত হয়।
দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক মোল্লার সভাপতিত্বে এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান এর সঞ্চালনায় উক্ত সন্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর-১(লালপুর বাগাতিপাড়া) আসনের সাবেক সাংসদ ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম আজাদ।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য দেন লালপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলী।
এ সময় নাটোর জেলা আওয়ামীলীগ সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন,মহিলা বিষয়ক সম্পাদক কাজী আসিয়া জয়নুল বেনু,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আনিছুর রহমান, গোপালপুর পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন,এবি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাক আবুল কালাম আজাদ,চংধুপইল ইউপি সভাপতি মোজাম্মেল হক মাষ্টার সহ উপজেলা এবং দুড়দুড়িয়া ইউনিয়নের আ’লীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রথম অধিবেশন শেষে সন্ধার পরে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়।

অধিবেশন শেষে সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গনের সর্বসম্মতিক্রমে উক্ত কমিটি ঘোষনা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসুচী

আক্তার মাহমুদ, (যশোর) :করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনগণকে সচেতন করা, সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের লক্ষ্যে …

error: Content is protected !!