নওগাঁতে ভাইয়ের আঘাতে বোনের মৃত্যু

রহমতউল্লাহ আশিকু জামান নুর, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁ জেলার নিয়ামতপুরে পারিবারিক বিরোধের জেরে আপন ভাইয়ের শাবলের আঘাতে আপন বোনসহ অপর এক প্রতিবেশী নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

১০ ফেব্রুয়ারি,বুধবার বেলা ৩টার দিকে নওগাঁর নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের লক্ষিতাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- লক্ষিতাড়া গ্রামের নিপেন সিং এর মেয়ে লিপি রানী (৩২) ও ভাদরন্ড গ্রামের জামিনি কান্তের ছেলে মনু (৫৫)।

নিয়ামতপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,প্রদীপ সিং পারিবারিক বিষয় নিয়ে তার বোনের সঙ্গে কথা কাটাকাটি করেন। একপর্যায়ে প্রদীপ হঠাৎ উত্তেজিত হয়ে শাবল দিয়ে বোন লিপি রানীর (৩২) মাথায় আঘাত করেন। এসময় লিপি রানীকে বাঁচানোর জন্য মনু (৫৫) এগিয়ে আসলে তাকেও এলোপাতারী কোপাতে থাকে প্রদীপ। এতে দু’জনই মারাত্মক জখম হয়। শাবলের আঘাত মাথায় লাগার কারণে তাদের প্রচণ্ড রক্তক্ষরণ হয়।

গুরুতর অবস্থায় তাদের নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে পথেই মারা যায় লিপি রানী। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রতিবেশী মনু। ঘটনার পর স্থানীয়রা প্রদীপকে আটক করে থানায় সোপর্দ করে। স্থানীয়রা জানায়, আটক প্রদীপ কিছুটা মানসিক ভারসাম্যহীন।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে ফোর্স নিয়ে আমি ঘটনাস্থলে হাজির হই। প্রদীপকে আটক করে থানায় নিয়ে আসি। মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলায় ভারতীয় যুদ্ধ জাহাজ

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন …

error: Content is protected !!