শৈলকুপায় প্রতিপক্ষের হামলায় বাড়ীঘর ভাংচুর আহত ২০

 

সম্রাট হোসেন, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১০ টি বাড়ী ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। এসময় অন্তত ১০ জন আহত হয়েছে। এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার আবাইপুর ইউনিয়নের মীনগ্রামে।

স্থানীয়রা জানায়, আবাইপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মুক্তার আহমেদ মৃধা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।
এরই জের ধরে আধিপত্য বিস্তার করতে বুধবার সকালে মুক্তার মৃধার কর্মী রঞ্জু, নিমাই, কবির ও সুজনের নেতৃত্বে শত শত লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মীনগ্রামে আবুল কালাম আজাদের কর্মী সমর্থকদের বাড়ীতে অতর্কিত হামলা চালায়।
হামলাকারীরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, রিয়াজুল, হিরাদুল, মাসুদ মিয়া, মুক্তার শেখ, লাইফ, নাইচ, আতিয়ার, মোস্তফা ও লুৎফরের বাড়ীসহ ১০টি বাড়ী ভাংচুর করে। হামলার সময় মুক্তার শেখের ঘর থেকে নগদ ৪ লাখ, হিরাদুলের ঘর থেকে ৩০ হাজার টাকা ও রিয়াজুলের ঘর থেকে স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় বলে তারা অভিযোগ করেন।

হামলায় আহত হয়েছে, সবুজ, জিল্লু, মশিয়ার, এবাদত, বিপুল, আতিয়ার, মোতাহার ও হিরাদুলসহ অন্তত ১০ জন। আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, বুধবার সকালে উপজেলার মীনগ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলায় জীবিত হরিণসহ এক শিকারি আটক

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলার পশুর নদের লাউডোপ খেয়া ঘাট সংলগ্ন এলাকা থেকে …

error: Content is protected !!