রাজবাড়ী পৌরসভা নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী গণসংযোগ 

 

শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী মহম্মদ আলী চৌধুরী বলেছেন, আমি ২ দফায় মেয়র নির্বাচিত হয়ে অনেক কাজ করেছি। আবার চাইলেও অনেক কিছুই করতে পারি নাই। তবে আমি আমার সাধ্য অনুযায়ী নিষ্ঠার ও সততার সাথে দায়িত্ব পালন করেছি। তা স্বত্ত্বেও দায়িত্ব পালনকালে ভুল-ত্রুটি হয়ে থাকলে বা কেউ মনে আঘাত পেয়ে থাকলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে পুনরায় নির্বাচিত করে আরেকবার পৌরবাসীর সেবা করার সুযোগ দিন।

গতকাল ৮ই ফেব্রুয়ারী বিকালে ৬ নং ওয়ার্ডের অন্তর্গত বিসিক হেলিপ্যাডের পাশে পৌর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত নির্বাচনী পথসভায় বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। এছাড়াও তিনি তার বক্তব্যে ১২ বছর মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও সফলতাগুলো তুলে ধরা, দলবাজী না করা, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, রাস্তাঘাটের উন্নয়ন ও পর্যাপ্ত সড়ক বাতির ব্যবস্থাসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন এবং পুনরায় নির্বাচিত হতে পারলে ব্যাপক উন্নয়ন করাসহ বিভিন্ন প্রতিশ্রুতি দেন।

রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ উজির আলী শেখের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ফজলুল হক আবু’র সঞ্চালনায় পথসভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার নবনির্বাচিত মেয়র ওয়াজেদ আলী মন্ডল, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম জাহাঙ্গীর, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক, জেলা কৃষক লীগের আহ্বায়ক আবু বককার খান, জেলা যুব মহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলি, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি গণেশ মিত্র, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, যুগ্ম-সাধারণ সম্পাদক ও দলীয় মেয়র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম সোহাগ, জেলা যুবলীগের সাবেক সভাপতি আলী হোসেন পনি, এম.এম সিদ্দিক, পাংশার আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদ সদস্য আহমেদ হোসেন, জেলা যুব মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক নিলুফার বেগম, এডঃ আবু বক্কার, মকছেদুল আলম মিথুন, আব্দুল মতিন, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মর্তুজা শাহানুর প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীকে পুনরায় জয়যুক্ত করার আহ্বান জানান। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ পথসভায় উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!