রাজবাড়ী পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থীর গণসংযোগ

শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধিঃরাজবাড়ী পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী কে.এ রাজ্জাক মেরীন গতকাল ৮ই ফেব্রুয়ারী ৩ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগকালে লিফলেট বিতরণ ও লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করেন। এ সময় রাজবাড়ী পৌর জাতীয় পার্টির সভাপতি আসাদুজ্জামান চাঁদসহ জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার সাথে ছিলেন।

গণসংযোগকালে মেয়র প্রার্থী কে.এ রাজ্জাক মেরীন জাতীয় পার্টির শাসনামলের স্বর্ণালী দিন ও পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের আবেগঘন স্মৃতিচারণ করে রাজবাড়ী পৌরবাসীর দোয়া ও ভোট কামনা করে বলেন, দলের প্রতীক লাঙ্গলকে তুলে ধরার জন্য মেয়র প্রার্থী হয়েছি। নির্বাচিত হলে রাজবাড়ী পৌরসভার সার্বিক উন্নয়ন ও পৌরবাসীর কল্যাণে আন্তরিকভাবে কাজ করবো। দল-মত নির্বিশেষে সবার মতামত, পরামর্শ ও সহযোগিতায় পৌরসভার কার্যক্রম পরিচালনা করবো। দুস্থ-অসহায় মানুষ যাতে সরকারী বিভিন্ন ভাতাসহ সুযোগ-সুবিধা পায় সে ব্যাপারে সচেষ্ট থাকবো। প্রয়াত এরশাদের আদর্শকে হৃদয়ে ধারণ করে সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাবো।

উল্লেখ্য, রাজবাড়ী পৌরসভার ৪ নং ওয়ার্ডের অন্তর্গত বেড়াডাঙ্গা ১ নং সড়কের বাসিন্দা কে.এ রাজ্জাক মেরীন জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর জাতীয় পার্টির সভাপতি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

‘আস্থার আলো আনোয়ারা’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এম.এম.জাহিদ হাসান হৃদয় (আনোয়ারা, চট্টগ্রাম):  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আনোয়ারা উপজেলার সামাজিক সংগঠন “আস্থার আলো …

error: Content is protected !!