রাজাপুরে মুজিব শতবর্ষের সর্ট পিচ মিনি টুর্নামেন্ট ফাইল খেলা অনুষ্ঠিত 

 

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুর উপজেলার বড় কৈবর্তখালীর ৩৬ নং বড় কৈবর্তখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সোমবার বিকেলে বড় কৈবর্তখালী সর্ট পিচ মিনি ডে নাইট টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় রাজাপুর ব্লাড ডোনেশন ক্লাবকে ৪২ রানে হারিয়ে পিংড়ী একাদশ চ্যাম্পিয়ান হয়েছে।

পিংড়ি একাদশ দলের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে তাসরিফ হোসেন। চ্যাম্পিয়ান দলের অন্য খেলায়াড়রা হলো সুজন দাস,জয়দেব, এমদুল,ইমরান, নিবু,টিটু,সিয়াম,রাজিব দাস ফয়সালা ও সুজন। এ টুর্নামেন্টে বিভিন্ন স্থান থেকে ২৪ টি দল অংশগ্রহণ করে। খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানার্স আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা। ক্রীড়াপ্রেমী সৈয়দ মেহেদী হাসান রুমান,সৈয়দ জাহিদ, শামীম সিকদার সহ উদীয়মান কয়েক তরুণ এ খেলার আয়োজন করেন।

আয়োজকরা জানান, বর্তমান প্রজন্মকে মাদক ও মোবাইল আসক্তির হাত থেকে রক্ষায় তাদের খেলাধুলার প্রতি আগ্রহ বাড়িয়ে মাঠে ফিরাতে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। ভবিষ্যতেও এধরণের টুর্নামেন্টের আয়োজনের ধরা অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন ভ্যালি পার্কে …

error: Content is protected !!