শেরপুরে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন এর জেলা কমিটি হস্তান্তর

 

রাইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি):মানুয়ের অধিকার আদায়ের লক্ষে ও মানবাধিকার লঙ্ঘন প্রতিরোধে আপোষহীন আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন ” আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন (আমাসুফ)” এর শেরপুর জেলা ও শেরপুর সদর উপজেলা শাখার কমিটি হস্তান্তর করা হয় এবং অফিস উদ্ভোদন করা হয়।

গতকাল ৭ই ফেব্রুয়ারি রাত ৮ঃ৩০ মিনিটের সময় শেরপুর সদর এর নিউমার্কেট এলাকায় প্রিয়াঙ্গন বিউটি পার্লারের উপর দো-তলায় এই কমিটি ও অফিস উদ্ভোদন করা হয়৷

মোঃ আরিফুল ইসলাম অপু, সভাপতি আমাসুফ শেরপুর জেলা শাখার সভাপতিত্বে এবং উত্তম কুমার সুত্রধর, সাধারণ সম্পাদক শেরপুর জেলা শাখার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শামিম হোসাইন, উপদেষ্টা এবং শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক জেলা আওয়ামীলীগ শেরপুর। উপস্থিত ছিলেন ডাঃ শেখ আজিজুল হক আজিজ, কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান, আমাসুফ ময়মনসিংহ বিভাগ,
ডাঃ এসএম ফয়জুল রহমান, সাধারণ সম্পাদক, ময়মনসিংহ বিভাগ, মোঃ খলিলুর রহমান, সভাপতি ময়মনসিংহ জেলা, মোঃ অংকুর আহম্মেদ রিংকু, সাধারণ সম্পাদক ময়মনসিংহ জেলা, মোঃ শরিফুজ্জামান শরিফ, সাংগঠনিক সম্পাদক ময়মনসিংহ জেলা, মোঃ ইফতেখারুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ময়মনসিংহ মহানগর, মোঃ রেজাউল করিম রেজা, উপদেষ্টা আমাসুফ শেরপুর ও সাধারন সম্পাদক শেরপুর জেলা ছাত্রলীগ।
এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা কমিটির সভাপতি, সাধারন সম্পাদক সহ সকল সদস্যবৃন্দ।
এসময় সকল উপস্থিতিদের ফুল দিয়ে বরন করে নেয় এবং সকলের মাঝে মাস্ক বিতরন করা হয়।

এসময় নব নির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদক বলেন- আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন এর শেরপুর জেলা শাখায় ৫১ জন ও উপজেলা শাখার ৪১ জন কমিটি উপহার দেওয়ার জন্য ময়মনসিংহ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দ সকলকের প্রতি ই কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
আমাকে অনেক বড় দায়িত্ব দেওয়া হয়েছে, এই দায়িত্ব পালনে যেন কোন ভাবেই পিছুপা না হই, সকল বাধা বিপত্তি পাড় হয়ে যেন মানবাধিকার প্রতিষ্ঠা করতে পারি।
মানবাধিকার রক্ষার অর্থ কেবল লোকদের দৈহিকভাবে রক্ষা করা নয়, বরং তাদের মৌলিক অধিকারসমূহও পূরণ করা, যার জন্য আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন কাজ করবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলায় ভারতীয় যুদ্ধ জাহাজ

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন …

error: Content is protected !!