পিরোজপুরে কলেজ সহকারীকে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ

 

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে পরিবারিক বিরোধের জের ধরে এক ব্যাক্তিকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় একজনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। ফাঁসির আদেশ প্রাপ্ত হাসিবুল ইসলাম কাঞ্চন (৩৫) পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার খোলপটুয়া গ্রামের আবু বক্কর বেপারীর ছেলে। ০৮ ফেব্রুয়ারি সোমবার পিরোজপুরের জেলা ও দায়রা জজ মো. মহিদুজ্জামান এ আদেশ দেন।

মামলার বিবরণে জানাযায়, উপজেলার খোলপটুয়া গ্রামের আবু বক্কর বেপারীর ছেলে হাসিবুল ইসলাম কাঞ্চনদের সাথে প্রতিবেশী চর বলেশ্বর গ্রামের আব্দুর রহমানের ছেলে এবং চন্ডিপুর কে সি টেকনিক্যাল কলেজের অফিস সহকারী রেজাউল করিম রিপন হাওলাদারের সাথে পারবিারিক বিরোধ চলে আসছিলো। ঘটনারদিন ২০১৮ সালের ১ নভেম্বর রেজাউল তার নিজ বাড়ির এলাকার উপজেলার চর বলেশ্বর থেকে বিকালে ভ্যানে করে চন্ডিপুর বাজারে যাচ্ছিলেন। পথিধ্যে কাঞ্চন তাকে কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে। এতে রেজাউল ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় নিহত রেজাউলের স্ত্রী নাসরিন আক্তার হাসি ওই দিনই ইন্দুরকানী থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২০১৯ সালের ১৬ই মার্চ আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করলে এ মামলার বিচার শুরু করে আদালত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!