কেরানীগঞ্জে নয়া দিগন্তের সম্পাদক, প্রকাশক ও রিপোর্টারের বিরুদ্ধে মানহানি মামলার প্রতিবাদে মানববন্ধন

ঢাকার কেরানীগঞ্জে দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সম্পাদক আলমগীর মহিউদ্দিন, প্রকাশক শামসুল হুদা এফসিএ ও ঢাকা জেলা প্রতিনিধি রাকিব হোসেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মানহানি মামলা দায়ের করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সদস্যরা।
সোমবার সকাল ১১টায় কেরানীগঞ্জ প্রেস ক্লাব কতৃক আয়োজিত ক্লাবের সামনের সড়কে এই মানববন্ধন বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন, কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও একুশে টিভির সাংবাদিক বীর মক্তিযোদ্ধা হাজী সালাউদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সহসভাপতি ইকবাল হোসেন রতন, সাধারন সম্পাদক আলতাফ হোসেন মিন্টু, সাবেক সভাপতি শফিক চেীধুরী সাবেক সহসভাপতি দেলোয়ার হোসেন, মিয়া আব্দুল হান্নান,সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ রায়হান খান ও আবু জাফর প্রমুখ।

কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি হাজী সালাউদ্দিন তার বক্তব্যে বলেন, রাজনৈতিক মদদে কিশোর গ্যায়ের শক্তিশালী নেটওয়ার্ক গড়ে উঠেছে এটা নতুন কোন বিষয় নয়। ঢাকার কামরাঙ্গীরচর কেরানীগঞ্জ, সাভার সহ বিভিন্ন স্থানে কিশোর গ্যাংয়ের অপরাধ বাড়ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর নাকের ডগায় বছরের পর বছর এসব অপরাধের সাম্রাজ্য বিস্তার লাভ করলেও ধরা ছোঁয়ার বাইরে রয়েছে ওই নেটওয়ার্কের সদস্যরা। এ নিয়ে অস্বস্তিতে রয়েছে বিভিন্ন এলাকার সাধারণ জনগণ। তিনি রজনৈতিক নেতাদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকদের বিররুদ্ধে মামলা না করে আইন শৃংখলারক্ষাকারি বাহিনী দিয়ে কিশোর গ্যাংয়ের অপরাধ দমন করুন। তা না হলে এই কিশোর গ্যাংয়ের কারনে এক সময় দেশকে চরম মূর‌্য দিতে হবে।

 

উল্লেখ্য গত ২০জানুয়ারি দৈনিক নয়া দিগন্তে ”রাজনৈতিক মদদে শক্তিশালী নেটওয়াকর্, কিশোর গ্যাংয়ের অপরাধ বাড়ছে কামরাঙ্গীরচরে”শিরোনামে সংবাদ প্রকাশ হলে গত ৩১জানুয়ারি ঢাকার জজ কোর্টের মতিঝিল থানাধীন ২৫ নং আমলি আদালতে কামরঙ্গীরচর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এম এইচ মাসুদ মিন্টু ওরফে মো. মাসুদ এই মানহানী মামলা দায়ের করেন । যার মামলা নং ১৬২/২১। মামলাটি মর্তমানে পিবিআই তদন্ত করছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বুড়িগঙ্গায় গোসল করতে নেমে শিশু নিখোঁজ ; একদিন পর লাশ উদ্ধর

বুড়িগঙ্গা নদীতে সুমন মিয়া নামের (০৯) বছরের এক শিশু গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরদিন …

error: Content is protected !!