মোংলায় মুক্তিযোদ্ধা গণি প্রথম করোনা টিকা নিয়েছেন

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-মোংলায় সর্ব প্রথম করোনা টিকা নিয়েছেন জাতীর শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা আ: গণি মাতুব্বর। গণি মাতুব্বর সকাল সাড়ে ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রে প্রথম টিকা নেয়ার পর টিকা নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার। এরপর পযার্য়ক্রমে টিকা নিয়েছেন উপজেলা নিবার্হী অফিসার কমলেশ মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: জীবিতেষ বিশ্বাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ইকবাল বাহার চৌধুরী, ওসি (তদন্ত) তুহিন মন্ডল, মুক্তিযোদ্ধা ফ্রান্সিস সুদান হালদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারুল কুদ্দুসসহ ২১ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ছাড়াও অপর আরেকটি টিকাদান কেন্দ্র খোলা হয়েছে দিগরাজ নৌ ঘাটিতে। সেখানে নৌ বাহিনীর কর্মকর্তা ও কর্মচারীরা টিকা নিয়েছেন। মোংলায় এ পর্যন্ত ৯০৩ জন টিকা নেয়ার জন্য নিবন্ধন করেছেন। তারমধ্যে সরকারী কর্মকর্তা-কর্মচারী ও মুক্তিযোদ্ধাদের সংখ্যাই চোখে পড়ার মত।

তবে সাধারণ জনগণের মাঝে এখনও করোনা টিকা নিয়ে মিশ্র প্রতিক্রিয়ার কথা জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: জীবিতেষ বিশ্বাস। কোন গুজবে কান না দিয়ে সকলকে এ টিকা গ্রহণের আহবাণ জানিয়েছেন তিনি। সকালে যারা টিকা নিয়েছেন তারা সুস্থ্য ও স্বাভাবিক রয়েছেন জানিয়ে তিনি বলেন, করোনা থেকে বাঁচতে হলে টিকার বিকল্প নেই।

উপজেলা নিবার্হী অফিসারের কাযার্লয়সহ ছয়টি ইউনিয়নের ডিজিটাল তথ্য সেবা কেন্দ্রে চলছে এ টিকা নিবন্ধনের কাজ। মোংলায় টিকা এসেছে ৪ হাজার ৪শ ৪২ পিস।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে গোপালপুর পৌরসভায় ভিজিএফ চাল বিতরণ

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে গোপালপুর পৌরসভায় করোনা কালীন সময়ে দুর্গত ও অসচ্ছল হতদরিদ্র পরিবারের …

error: Content is protected !!