রামগড়ে উদ্বোধন হল কোভিড-১৯ ভ্যাক্সিন টিকাদান কর্মসূচি

 

মুহাম্মদ রায়হান আদনান, রামগড়,খাগড়াছড়ি প্রতিনিধিঃখাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ ভ্যাক্সিন টিকাদান কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে।আজ ৭ ই ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১টা থেকে প্রথম দাপে ৩০ জনকে এই টিকা দেয়া শুরু করা হয়েছে।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদিপ কুমার কারবারী, রামগড় উপজেলা নির্বাহি অফিসার মু. মাহমুদ উল্যাহ মারুফ, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা প্রতীক সেন এবং নার্সগণ । টিকাদান কর্মসূচিতে সার্বিক সহযোগিতায় কাজ করে যুব রেড ক্রিসেন্ট রামগড় উপজেলার সদস্যরা।

উপজেলা নির্বাহি অফিসার জানান, গত বছর এই সময় সবে করোনার কথা ধীরে ধীরে জানতে পারছে মানুষ। একটি বছরে তোলপাড় হয়ে গিয়েছে পৃথিবী। প্রাণ হারিয়েছেন লাখ লাখ মানুষ। করোনার ভয় গত বছরটি কার্যত ঘরবন্দি হয়ে কাটিয়েছে মানুষ। অবশেষে করোনার শেষের শুরু হল। অন্যান্য দেশের মতো আমাদের দেশেও শুরু হল জনসাধারণের জন্য করোনা টিকাদান প্রকল্প।তিনি বলেন,আমি আশাবাদী অতি শীঘ্রই এই মহামারী থেকে আমরা মুক্তি পাবো।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রতিক সেন জানান,আজকে ৩০ জনকে এ ভ্যাক্সিন দেওয়া হয়েছে।ধাপে ধাপে সকলকে দেওয়া হবে ভ্যাক্সিন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!