রাজবাড়ী পৌরসভার সার্বিক উন্নয়নে নৌকা প্রতীককে ভোট চান মহম্মদ আলী

শেখ রনজু আহাম্মেদঃ রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী পৌরবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, পৌরসভার সার্বিক উন্নয়নে নৌকা প্রতীককে জয়যুক্ত করুন।

গতকাল ৬ই জানুয়ারী বিকালে নিজ এলাকা ১ নং বেড়াডাঙ্গার নবারুন সংঘের মাঠে পৌর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন।

মহম্মদ আলী চৌধুরী আরও বলেন, আমি মহান আল্লাহ্র প্রতি কৃতজ্ঞতা স্বীকার করছি যে, এবার দিয়ে আমি ৫ম বারের মতো মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার সুযোগ পেয়েছি। প্রথম দফায় ৭ বছর এবং দ্বিতীয় দফায় ৫ বছরসহ মোট ১২ বছর মেয়র হিসেবে দায়িত্ব পালন করছি। এবারও জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। এ জন্য তার প্রতি গভীর কৃতজ্ঞ প্রকাশ করছি। ২ দফায় মেয়র নির্বাচিত হয়ে অনেক কাজ করেছি। আবার সীমাবদ্ধতার কারণে অনেক কিছুই করতে পারি নাই। দায়িত্ব পালনকালে ভুল-ত্রুটিও হয়ে থাকতে পারে। কেউ মনে আঘাতও পেয়ে থাকতে পারেন। এসব ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে আমাকে আরেকবার পৌরবাসীর সেবা করার সুযোগ দিবেন।

 

রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ উজির আলী শেখের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ফজলুল হক আবু’র সঞ্চালনায় পথসভায় অন্যান্যের মধ্যে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) ডাঃ মোঃ হেলাল উদ্দিন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সরদার মোহাম্মদ আলী মিন্টু, উজ্জ্বল খান, গিয়াস উদ্দিন, শেখ রবিউল ইসলাম, ইয়াছিন আরাফাত রামিম, গৌতম গাঙ্গুলী, কামরুজ্জামান খান সুইট, উপ-কমিটির সদস্য রিপন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এডঃ রফিকুল ইসলাম, সদস্য আঃ ছালাম মন্ডল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, যুগ্ম-সম্পাদক ও দলীয় নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম সোহাগ, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আতিকুল ইসলাম চৌধুরী রতন, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন সিকদার, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

 

বক্তাগণ উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরীকে পুনরায় জয়যুক্ত করার আহ্বান জানান। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ সভায় উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টানা চারবারের মত বাগেরহাট পৌরসভার মেয়র হলেন হাবিবুর রহমান

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-টানা চতুর্থ বারের মত বাগেরহাট পৌরসভার মেয়র হলেন আওয়ামী লীগের খান …

error: Content is protected !!