ধনবাড়ীতে সেফ দ্যা ফিউচার ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

জহিরুল ইসলাম মিলন, টাঙ্গাইল(ধনবাড়ী) প্রতিনিধিঃ “মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার””এই শ্লোগান কে হৃদয়ে ধারণ করে সেফ দ্যা ফিউচার ফাউন্ডেশন- টাংগাইলের ধনবাড়ী উপজেলা শাখার উদ্দোগে অসহায় ও গরিবদের মাঝে শীত বস্র বিতরণ করা হয়।

গত শুক্রবার বাদ জুম্মা ধনবাড়ী উপজেলার বলিভদ্র ইউনিয়ন পরিষদ মাঠে কয়েকটি এলাকার হত দরিদ্র ও অসহায় মানুষের মাঝে প্রায় শতাধিক শীত বস্র বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সেফ দ্য ফিউচার ফাউন্ডেশন টাংগাইল জেলা শাখার অফিস সম্পাদক মৌসুমী আক্তার,ঘাটাইল উপজেলা শাখার সভাপতি মোঃ রফিকুুল ইসলাম,ধনবাড়ী উপজেলা শাখার সহ সভাপতি জীবন মাহমুদ শক্তি,সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলন,সম্মানীয় সদস্য ড. মোঃ রোকনুজ্জামান রোকন,,শাহ পরান,মোঃ মোশাররফ হোসেন , রানা মিয়া ও অন্যান্য সদস্য বৃন্দ।এসময় উপজেলা শাখার সকল সদস্য বৃন্দ সংগঠন কে বেগবান করতে,সংগঠনের মূল উদ্দেশ্য কে বাস্তব রূপ দিতে সকলে নিরলস ভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
অউল্লেখ্য ২০১৪ সালের ১ ই জুলাই সেচ্ছাসেবী এই মানবিক সংগঠনটি যাএা শুরু করে এবং ৯ ই জানুয়ারি বিভিন্ন মানবিক কাজের মাধ্যমে আনুষ্ঠানিক কাজ শুরু করে।সেফ দ্য ফিউচার ফাউন্ডেশন এর চেয়ারম্যান বাংলাদেশ গণপ্রজাতন্তী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এর সুযোগ্য পুত্র শাফি মোদ্দাসের রহমান খান জ্যোতি প্রাধান উপদেষ্টা মাশরাফি বিন মুর্তজা সহ উপদেষ্টা চিত্র নায়ক ফেরদৌস মহাপরিচালক গোলাম মোস্তফা সহ সারাদেশের মানবিক যোদ্ধাগন সংগঠন কে বেগবান করতে নিঅলস পরিশ্রম কর যাচ্ছে। বর্তমানে সংগঠন টির ৬০ টি জেলায় ৩০ টি উপজেলায় এবং ১০ টি ইউনিয়নে সাংগঠনিক কমিটি রয়েছে সাংগঠনিক কমিটি রয়েছে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রক্তের বন্ধনে আলো ছড়াচ্ছে ‘ব্লাড ডোনার্স ফ্যামিলি

জহিরুল ইসলাম মিলন, টাঙ্গাইল (ধনবাড়ী) প্রতিনিধিঃ- টাঙ্গাইলের ধনবাড়ীতে গতবছর করোনার প্রভাব যখন বেড়ে বাংলাদেশ সরকার …

error: Content is protected !!