বন্ধঘোষিত চিনিকলগুলো অবিলম্বে চালুর দাবি

উৎপাদন বন্ধঘোষিত রাষ্ট্রীয় ৮টি চিনিকল অবিলম্বে চালুর দাবি জানিয়েছে শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ (স্কপ)। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবির কথা জানায় সংগঠনটি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্কপ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন কেন্দ্রীয় কর্মচারী ইউনিয়ন (সিবিএ) এবং চিনি শিল্প শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দের করণীয় নির্ধারণে মতবিনিময় সভা করে।

সেখানে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন কেন্দ্রীয় কর্মচারী ইউনিয়ন চিনিশিল্পের বর্তমান সংকট এবং সংকট উত্তরণে ২৫ দফা পর্যবেক্ষন স্কপ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করে।

রাষ্ট্রীয় চিনিশিল্প রক্ষায় স্কপ নেতৃবৃন্দকে উদ্যোগ গ্রহণের পাশাপাশি স্কপের কর্মসূচি বাস্তবায়নে সর্বোচ্চ উদ্যোগ গ্রহণের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
পরিশেষে স্কপ এবং চিনিশিল্পের নেতৃবৃন্দ বন্ধ ঘোষিত চিনিকল সমুহে অবিলম্বে উৎপাদন শুরু করা এবং সব কয়টি চিনিকল আধুনিক করার দাবি জানান।

স্কপের যুগ্ম সমন্বয়ক বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি সহিদুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, জাতীয় শ্রমিক জোট বাংলাদেশের সভাপতি সাইফুজ্জামান বাদশা, সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সভাপতি রাজেকুজ্জামান রতন, সাধারণ সম্পাদক আহসান হাবিব বুলবুল প্রমুখ।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জীবন-জীবিকায় প্রাধান্য দিয়ে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট: জীবন-জীবিকায় প্রাধান্য দিয়ে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ- শীর্ষক বাজেট উপস্থাপন করছেন অর্থমন্ত্রী আহম …

error: Content is protected !!