কৃষিমন্ত্রীর হাতে ছাত্রজীবনের স্মৃতিচিহ্ন তুলে দিয়েছে সময় ফাউন্ডেশন

জহিরুল ইসলাম মিলন, টাঙ্গাইল(ধনবাড়ী) প্রতিনিধিঃ কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি’র হাতে ছাত্রজীবনের বেশ কিছু স্মৃতিচিহ্ন তুলে দিয়েছে সময় ফাউন্ডেশন। আজ বুধবার মন্ত্রীর বাসভবনে তার সাথে সাক্ষাত করে তার হাতে মূল্যবান স্মৃতিচিহ্ন তুলে দেয় স্বেচ্ছাসেবী সামাজিক এই সংগঠনটি।

বন্ধুবন্ধু কৃষিতে মেধাবী শিক্ষার্থীদের আকৃষ্ট করতে ১৯৭৩ সালের ১৩ ফ্রেব্রুয়ারী কৃষিবিদদের প্রথম শ্রেণির পদমর্যাদা ঘোষণা করেছিলেন। সেই সময় কৃষি বিশ্ববিদ্যালয় শাখার কেন্দ্রীয় ছাত্র সংসদ এর নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক। পাশাপাশি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পরবর্তীতে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে ছাত্র রাজনীতিতে বিশেষ ভূমিকা রাখেন তিনি। সময় ফাউন্ডেশন সেই সময়ের স্মৃতিচিহ্ন আজ তাঁর হাতে তুলে দেয়। যেখানে বঙ্গবন্ধুর সাথে তৎকালীন ছাত্রনেতা ড. মো. আব্দুর রাজ্জাককে দেখা যায়।

এ সময় মন্ত্রীর বাসভবনে উপস্থিত ছিলেন সময় ফাউন্ডেশনে প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান চৌধুরী, সংগঠনের সাধারণ সম্পাদক জাহিদ হাসান সুমন, পরিচালক রেজওয়ান শাহনেওয়াজ সুজিত ও সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম পাপন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজাপুরে পাচঁশত গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক

  মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে ৫”শ গ্রাম গাঁজাসহ মো. সোহাগ …

error: Content is protected !!