৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সাইফুদ্দিন আহম্মেদ সুজন প্রচার প্রচারনায় ব্যস্ত

 

শেখ রনজু আহাম্মে,, রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে ১৪ ফেব্রুয়ারী রাজবাড়ী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে এখন প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সাইফুদ্দিন আহম্মেদ সুজন। বুধবার বিকেলে সাইফুদ্দিন আহম্মেদ সুজন তার কর্মী ও সমর্থকদের নিয়ে শহরের বিনোদপুরহরিজন পল্লি এলাকায় পাঞ্জাবি মার্কায় গন সংযোগ চালান। এ সময় প্রতিটি বাড়ি বাড়ি ও সড়কের পাশে থাকা ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে লিফলেট বিতরন করেন ও তার পাঞ্জাবি মার্কায় ভোট চান তিনি
এ সময় কাউন্সিলর প্রার্থী সাইফুদ্দিন আহম্মেদ সুজন বলেন, আমার ৩ নম্বর ওয়ার্ডে সর্বস্থরের জনগন আমাকে ভোট দিয়ে এরআগে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করেছিলো। আমি গত পাচটি বছর সব সময় তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমার নিজ অর্থায়নেও করোনাকালীন সময়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌছে দিয়েছি। আমি যেভাবে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি তাতে মানুষ ভালোবেসে আমাকে আবারও নির্বাচিত করবে বলে আমি বিশ্বাস করি।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হতে পারলে আমার এই ওয়ার্ডের জলাবদ্ধতা নিরসন করবো। আমার ওয়ার্ডে কোন মাদক সেবনকারী বা ব্যাবসায়ী থাকতে পারবে না। আমার ওয়ার্ড হবে মাদকমুক্ত ওয়ার্ড। পাশাপাশি আমি একটি ডিজিটাল ওয়ার্ড গরতে চাই। আগামী ১৪ তারিখের নির্বাচনে ভোটারদের উপস্থিতি হবে চোখে পরার মতো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলা প্রেস ক্লাব নির্বাচন: মনিরুল সভাপতি, সম্পাদক পদে ড্র 

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ মোংলা প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে মনিরুল হায়দার ইকবাল( দৈনিক সমকাল …

error: Content is protected !!