এবার পোগোজ স্কুলে জবি ট্রেজারারের আত্মীয়ের বিয়ের আয়োজন !

 

জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) অন্তর্ভুক্ত পোগোজ স্কুল প্রাঙ্গণে আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ। তবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দাবি স্কুলটিতে এ রকমের কোন অনুষ্ঠানের অনুমতি নেই।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) সরেজমিনে দেখা যায়, সকাল থেকে বিয়ের অনুষ্ঠানের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। এদিন সকাল থেকে অনুষ্ঠানের রান্নার কাজ শুরু হয়। পরে রাতে খাওয়া-দাওয়ার আয়োজন অনুষ্ঠিত হবে। তবে স্কুলের গেট বন্ধ রেখেই পুরো অনুষ্ঠানের আনুষ্ঠানিতকা দেখা গেছে।

বিয়ের পরিচালক হরেন নন্দী জানান, আমি পোগোজ স্কুলের কমিটিতে অভিভাবক হিসাবে আছি। তাছাড়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার স্কুলের গভার্নিং বডির সভাপতি ও প্রধান শিক্ষকের অনুমতি নিয়েই সব করা হচ্ছে।

বিষয়টি নিয়ে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীনকে একাধিকবার ফোন করার পরও তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে জানতে চাইলে পোগোজ স্কুলের প্রধান শিক্ষক মো. মনির হোসেন বলেন, আসলে আমরা তো ভাড়া দেই না। আমাদের গভর্নিং বডির একজন সদস্যের ভাতিজার বিয়ে। আমাদের মাননীয় ট্রেজারার স্যারের অনুমতি নিয়ে সব করা হচ্ছে এবং ট্রেজারার স্যার নিজেও এ অনুষ্ঠানে আসবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.মোস্তফা কামাল বলেন, আমি এই বিষয়ে কিছুই জানিনা। এখন বিশ্ববিদ্যালয়ের ভেতরে কোন প্রকার অনুষ্ঠান হবার কোন নিয়ম নেই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

চিরনিদ্রায় শায়িত চরটেকীর কে.জি মতি

মোকারিম হোসেন, পাকুন্দিয়া( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ- কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চরটেকী নরসুন্দা বিদ্যা নিকেতনের প্রতিষ্টাতা ও পাকুন্দিয়া উপজেলা …

error: Content is protected !!